,

শিরোনাম :
«» থার্টিফার্স্টে কোনো অনুষ্ঠান নয়: স্বরাষ্ট্রমন্ত্রী «» বাসস ব্যবস্থাপনা সম্পাদক শাহরিয়ার শহীদের মৃত্যুতে পরিকল্পনা মন্ত্রীর শোক «» আগামী বছর থেকে পিএসসির পরিবর্তে শুধু জেএসসি পরীক্ষা হতে পারে : সমাজকল্যাণ মন্ত্রী «» আমন মৌসুমে ৬ লাখ মে.টন চাল কিনবে সরকার «» মির্জা আব্বাস দম্পতির আগাম জামিন «» তারেকের ভিডিও কনফারেন্স নিয়ে ইসির দৃষ্টি আকর্ষণ ওবায়দুল কাদেরের «» বিনা বেতনে বিশ্বকাপে পাকিস্তানি মেয়েরা «» মার্কিন যুক্তরাষ্ট্রের নেতৃত্বাধীন জোটের বিমান হামলায় সিরিয়ায় নিহত ৪০ «» আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু «» তিন মামলায় আগাম জামিন নিতে মির্জা আব্বাস দম্পতি হাইকোর্টে

চট্টগ্রামের হাটহাজারীর আমানবাজারের বাসায় দগ্ধ দুজনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি:-চট্টগ্রামের হাটহাজারীর আমানবাজারের একটি বাসায় গ্যাসলাইনের বিস্ফোরণে দগ্ধ পাঁচজনের মধ্যে আজ বৃহস্পতিবার সকালে দুজন মারা গেছে। এ ছাড়া আরো একজনকে গুরুতর অবস্থায় ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) হামিদ আক্তার গণমাধ্যমকে জানান, দগ্ধ পাঁচজনের মধ্যে শিশু তামিম (৫) ও প্রতিবেশী রাজিয়া আকতার (১১) আজ সকালে মারা গেছে। আশঙ্কাজনক অবস্থায় এসএসসি পরীক্ষার্থী রুবি আকতারকে (১৬) ঢাকায় পাঠানো হয়েছে।

এর মধ্যে রুবি আকতারের শরীরের শতভাগ পুড়ে গিয়েছিল আর তামিমের পুড়েছিল ৩০ ভাগ। তামিমের মা শমি আকতারও দগ্ধ হয়ে হাসপাতালে রয়েছেন।

গতকাল বুধবার সন্ধ্যায় আমানবাজারের হারুন ভবনের তৃতীয় তলায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে। মাগরিবের পর বিকট শব্দ শুনে ও আগুন দেখে ঘর থেকে ভবনের বাসিন্দারা বের হয়ে যান। পরে এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণ করে আহতদের উদ্ধার করে।

তৃতীয় তলা এ ভবনের একটি বাসা দেড় মাস ধরে খালি ছিল। গতকাল বুধবারই নতুন ভাড়াটিয়ারা  রেস্টুরেন্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন তাঁর স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে ওই বাসায় ওঠেন।

এ ঘটনায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন শমি আকতার (২৬), তাঁর সন্তান ইয়ামিন (১)।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com