,

শিরোনাম :
«» নারী নির্যাতনের অভিযোগে মার্কিন আইনজীবী গ্রেফতার «» মুকেশ-নীতা অম্বানীর মেয়ে,ঈশা অম্বানীর বিয়ের প্রতিটি কার্ডে দাম তিন লক্ষ টাকা (ভিডিও) «» আবহাওয়ার বিশেষ বিজ্ঞপ্তি «» ঐক্যফ্রন্টের ভোট তিন সপ্তাহ পেছানোর দাবি, আওয়ামী লীগের ‘না’ «» ‘ষড়যন্ত্র চলছে সবাই সতর্ক থাকুন, বিদ্রোহী হলে আজীবন বহিষ্কার’ «» ডেসটিনির চেয়ারম্যান মোহাম্মদ হোসেনের তিন বছরের কারাদণ্ড «» বিএনপি নেতা-কর্মীদের ওপর বিনা উসকানিতে পরিকল্পিত হামলা করেছে পুলিশ : রিজভী «» সম্পূর্ণ বিনা উস্কানিতে বিএনপি নেতাকর্মীরা পুলিশের উপর হামলা করেছে : ওবায়দুল কাদের «» নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, গাড়িতে আগুন «» সকল প্রার্থী ও রাজনৈতিক দলের জন্য সমান সুযোগ নিশ্চিত করতে সিইসির নির্দেশ

তরুণরাই বাংলাদেশের ভবিষ্যৎ : জয়

নিজস্ব প্রতিনিধি:-প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, তরুণরাই বাংলাদেশের ভবিষ্যৎ। নামের আগে জাতীয়তাবাদ থাকলে হয় না, দেশপ্রেম প্রমাণ করতে হয় কাজ দিয়ে। আওয়ামী লীগ কাজের মাধ্যমে তা প্রমাণ করেছে।

রোববার বিকেলে সাভারে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড- ২০১৮ প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বিএনপি দেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন, জঙ্গিবাদের মাধ্যমে দেশকে পাকিস্তানের মত ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে উল্লেখ করে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

তরুণদের জন্য সরকারের নানা উদ্যোগ তুলে ধরে সজীব ওয়াজেদ জয় বলেন, উন্নয়নে আত্মবিশ্বাস রয়েছে আওয়ামী লীগের। সেজন্য একটি মানুষও যাতে পিছিয়ে না থাকে সে স্বপ্ন নিয়ে কাজ করছে সরকার।

দশ বছর আগে সবার ধারণা ছিলো বাংলাদেশের কিছুই হবে না। ঠিক সেই সময় আমরা নিজেরা ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন দেখেছি, এবং বাস্তবায়নও  করেছি। আমরা বিদেশ থেকে কোন কনসালটেন্ট নিয়ে নয়, নিজেদের প্রচেষ্টায় দেশকে ডিজিটাল করে যাচ্ছি। আমরা পেরু, ফিলিপাইনকে আইটিতে সহযোগিতা করছি। আমাদের আওয়ামী লীগ সরকার ক্ষমতা গ্রহণ করার পর আমরা আজ কোথায় এসেছি তা সবার ভেবে দেখা দরকার।

Share
Desing & Developed BY Themesbazar.com