,

শিরোনাম :
«» তারেক রহমানের ভিডিও কনফারেন্সের ব্যাপারে আইন পর্যালোচনা করে সিদ্ধান্ত নেবে ইসি «» থার্টিফার্স্টে কোনো অনুষ্ঠান নয়: স্বরাষ্ট্রমন্ত্রী «» বাসস ব্যবস্থাপনা সম্পাদক শাহরিয়ার শহীদের মৃত্যুতে পরিকল্পনা মন্ত্রীর শোক «» আগামী বছর থেকে পিএসসির পরিবর্তে শুধু জেএসসি পরীক্ষা হতে পারে : সমাজকল্যাণ মন্ত্রী «» আমন মৌসুমে ৬ লাখ মে.টন চাল কিনবে সরকার «» মির্জা আব্বাস দম্পতির আগাম জামিন «» তারেকের ভিডিও কনফারেন্স নিয়ে ইসির দৃষ্টি আকর্ষণ ওবায়দুল কাদেরের «» বিনা বেতনে বিশ্বকাপে পাকিস্তানি মেয়েরা «» মার্কিন যুক্তরাষ্ট্রের নেতৃত্বাধীন জোটের বিমান হামলায় সিরিয়ায় নিহত ৪০ «» আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু

নারায়ণগঞ্জের আদমজী ইপিজেড শ্রমিকর পুলিশ সংঘর্ষ

নিজস্ব প্রতিনিধি:-নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার আদমজী ইপিজেড এলাকায় বকেয়া বেতন-বোনাসের দাবিতে একটি পোশাক কারখানার শ্রমিকরা বিক্ষোভ করেছেন। এ সময় পুলিশ বাধা দিলে তাদের সঙ্গে সংঘর্ষ হয়। এতে পুলিশসহ অর্ধশত শ্রমিক আহত হয়েছেন।
সোমবার সকালে আদমজী ইপিজেডের প্রধান ফটকের সামনে সোয়াদ ফ্যাশনের শ্রমিকরা অবস্থান নেন। তখন পুলিশ তাদের সরিয়ে দিতে চাইলে পুলিশের সঙ্গে শ্রমিকদের ধাওয়া পাল্টা-ধাওয়া হয়। এক পর্যায়ে পুলিশের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষ হয়। এতে পুলিশসহ অর্ধশতাধিক শ্রমিক আহত হন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় শ্রমিকরা বেশ কয়েকটি যানবাহন ভাংচুর করে। বিক্ষুব্ধ শ্রমিকরা একটি কাভার্ডভ্যানে আগুন ধরিয়ে দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ার সেল নিক্ষেপ, লাঠিচার্জ ও রাবার বুলেট ছোড়ে। পরে পুলিশ শ্রমিকদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেয়।
Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com