,

শিরোনাম :
«» আজ মহান বিজয় দিবস «» বিজয় দিবস  উপলক্ষে লাল সবুজ আলোয় সেজেছে রাজধানী ঢাকা «» বগুড়া-৪ আসনের বহুল আলোচিত স্বতন্ত্র প্রার্থী হিরো আলম পেলেন সিংহ প্রতীক «» দেশ উন্নয়নের অগ্রযাত্রায় অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে : নৌপরিবহন মন্ত্রী «» ক্ষমতার জন্য ড. কামাল হোসেন আর্দশ বিসর্জন দিয়েছেন : মোহাম্মদ নাসিম «» আসন্ন সংসদ নির্বাচনের জন্য লেবেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করা হয়েছে : নির্বাচন কমিশনার «» ১৭ ডিসেম্বর থেকে গার্মেন্টস শ্রমিকদের কাজে যোগ দেওয়ার আহ্বান শ্রম প্রতিমন্ত্রীর «» মহান বিজয় দিবস উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী «» ড. কামাল হোসেনের দুঃখ প্রকাশ «» রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি

নারী নির্যাতনের অভিযোগে মার্কিন আইনজীবী গ্রেফতার

আন্তর্জতিক ডেস্ক:-যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে নারী নির্যাতনের অভিযোগে মার্কিন তারকা আইনজীবী মিখায়েল আভেনাত্তিকে গ্রেফতার করা হয়েছে। তিনি ডোনাল্ড ট্রাম্পের সাথে আইনি লড়াইয়ে লিপ্ত পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসর আইনজীবী। বুধবার পুলিশ একথা জানায়। খবর এএফপি’র।

লস অ্যাঞ্জেলস পুলিশ বিভাগ টুইটারে জানায়, এই তারকা আইনজীবীকে বিকেলে গ্রেফতার করা হয়। তবে পরে ৫০ হাজার মার্কিন ডলারের মুচলেকা নিয়ে তাকে জামিন দেয়া হয়েছে। এক বিবৃতিতে ৪৭ বছর বয়সী এই আইনজীবী নিজেকে নির্দোষ দাবি করেন।

তিনি বলেন, ‘আমি আমার জীবনে কখনোই কাউকে শারীরিকভাবে নির্যাতন করিনি। গতরাতেও না।’ তার সুনাম ক্ষুণ্ণ করার জন্যই এই অভিযোগ আনা হয়েছে বলে দাবি করেন তিনি।

মঙ্গলবার রাতে অজ্ঞাত পরিচয়ের এক নারীর সাথে মিখায়েলের ঝগড়া হয় বলে সেলিব্রিটি ওয়েবসাইট টিএমজেট জানিয়েছে। ওই নারীকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগে বুধবার তাকে গ্রেফতার করা হয়। ওয়েবসাইটটি প্রাথমিকভাবে ওই নারীকে মিখায়েলের স্ত্রী লিসা স্টোরি আভেনাত্তি বলে জানিয়েছিল।

কিন্তু তার স্ত্রী এনবিসিকে দেয়া এক বিবৃতিতে জানান, মিখায়েল কখনোই তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেননি।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com