,

শিরোনাম :
«» ড. কামাল হোসেনের দুঃখ প্রকাশ «» রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি «» বেশি পারিশ্রমিক পাওয়া নারী তারকাদের তালিকায় শীর্ষে দীপিকা! «» দীর্ঘ বিরতির পর ফের লঙ্কানদের নেতৃত্বে ফিরলেন লাসিথ মালিঙ্গা «» পরিবেশ দূষণ রোধে বরগুনার তাপ বিদ্যুৎ কেন্দ্রে সর্বাধুনিক ব্যবস্থা নিশ্চিত «» পশ্চিম জেরুজালেমকে ইসরায়েলের রাজধানী হিসাবে স্বীকৃতি দিয়েছে অস্ট্রেলিয়া «» বাংলাদেশ ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন «» রাজধানীর গুলশানে পুলিশ প্লাজায় আগুন «» বিটিভি’র রাঙামাটি প্রতিনিধি মোস্তফা কামালের মৃত্যুতে তথ্য মন্ত্রণালয়ের মন্ত্রী, প্রতিমন্ত্রী ও সচিবের শোক «» চলচ্চিত্রকার ও অভিনেতা আমজাদ হোসেনের মৃত্যুতে মন্ত্রিবর্গের শোক

পাওলি দামের জীবনে আজ বিশেষ দিন

বিনোদন ডেস্ক:-৪ ডিসেম্বর দিনটা পাওলি দামের জীবনে খুব স্পেশ্যাল। আর দিনটা স্পেশ্যাল গত এক বছর ধরে। কারণ ঠিক এক বছর আগে আজকের দিনে গুয়াহাটির ব্যবসায়ী অর্জুন দেবকে বিয়ে করেছিলেন পাওলি। আজ তাঁদের প্রথম বিবাহবার্ষিকী।

সোশ্যাল মিডিয়ায় অর্জুনের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন পাওলি। ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘লভ অ্যান্ড টুগেদারনেস। ফার্স্ট অ্যানিভার্সারি।’সব নাকচ করে দিয়ে বিয়ের আসর থেকে নাকি পাওলি শেষ মুহূর্তে পালাবেন, এমন আশঙ্কা ছিল কারও কারও। কিন্তু সব আশঙ্কায় জল ঢেলে গুছিয়ে, চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী। বিয়ের পর কতটা বদল এল? এই প্রশ্নের উত্তরে কিছুদিন আগে তিনি বলেছিলেন, ‘‘খুব বেশি বদল হয়নি। দু’দিক ব্যালান্স করে চলতে হচ্ছে। আগে শুধু বাবা-মা-ভাই আর কাজ ছিল। এখন পরিবার বড় হয়ে গিয়েছে। আর অর্জুনের পরিবারের সকলেই ভীষণ হুল্লোড়ে। কাজের সঙ্গে গল্প, আড্ডাও তো দিতে হবে নাকি! আর শ্বশুরবাড়িতে আমি এত প্যাম্পার্ড হই যে, বলার নয়। অর্জুনের মা ফিকি-র সদস্য। অনেক জায়গায় যান। শাড়ি ভালবাসি বলে সব জায়গা থেকে শাড়ি নিয়ে আসেন।’’একদিকে সংসার, অন্যদিকে কাজ। দু’টো জায়গায় সমানতালে ব্যালেন্স করছেন পাওলি। এই বিশেষ দিনে তাঁকে শুভেচ্ছা জানাচ্ছেন ইন্ডাস্ট্রির সদস্যরা।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com