,

শিরোনাম :
«» আজ মহান বিজয় দিবস «» বিজয় দিবস  উপলক্ষে লাল সবুজ আলোয় সেজেছে রাজধানী ঢাকা «» বগুড়া-৪ আসনের বহুল আলোচিত স্বতন্ত্র প্রার্থী হিরো আলম পেলেন সিংহ প্রতীক «» দেশ উন্নয়নের অগ্রযাত্রায় অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে : নৌপরিবহন মন্ত্রী «» ক্ষমতার জন্য ড. কামাল হোসেন আর্দশ বিসর্জন দিয়েছেন : মোহাম্মদ নাসিম «» আসন্ন সংসদ নির্বাচনের জন্য লেবেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করা হয়েছে : নির্বাচন কমিশনার «» ১৭ ডিসেম্বর থেকে গার্মেন্টস শ্রমিকদের কাজে যোগ দেওয়ার আহ্বান শ্রম প্রতিমন্ত্রীর «» মহান বিজয় দিবস উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী «» ড. কামাল হোসেনের দুঃখ প্রকাশ «» রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি

প্রায় ৯০৩ জন হাজী পবিত্র হজ পালন শেষে দেশে ফিরেছেন

নিজস্ব প্রতিনিধি:-পবিত্র হজ পালন শেষে দেশে ফিরেছেন প্রায় ৯০৩ জন হাজী। সোমবার রাতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দু’টি ও সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা পৌঁছান হাজিরা। দু’টি ফ্লাইটই পৌঁছেছে বিলম্বে।

পবিত্র হজ পালন শেষে নিরাপদে দেশে ফিরতে পেরে আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেছেন হাজিরা।

৪১৯ জন যাত্রী নিয়ে বিমান বাংলাদেশের প্রথম ফিরতি ফ্লাইটটি হজরত শাহজালাল বিমানবন্দরে এসে পৌছায় সোমবার রাত সাড়ে ১১ টায়। এর আগে ৪৮৪ যাত্রী নিয়ে রাত পৌনে ১০টায় ঢাকা পৌঁছায় সৌদি এয়ার লাইন্সের আরেকটি ফ্লাইট।

এ বছর সরকারি ব্যবস্থাপনায় হজ পালন নিয়ে হাজীদের অভিযোগ না থাকলেও বেসরকারি অনেক হজ এজেন্সির অব্যবস্থাপনায় হাজিরা নানা ভোগান্তির কথা জানান। তারপরও পবিত্র হ্জ সুষ্ঠুভাবে পালন করতে পেরে মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন তারা।

এবার বাংলাদেশ থেকে সরকারি-বেসরকারি ব্যবস্থাপনায় ১ লাখ ২৬ হাজার ৭৯৮জন হজ পালন করতে সৌদি আরব যান। সর্বশেষ ফিরতি হজ ফ্লাইট ২৬ সেপ্টেম্বর।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com