,

শিরোনাম :
«» ড. কামাল হোসেনের দুঃখ প্রকাশ «» রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি «» বেশি পারিশ্রমিক পাওয়া নারী তারকাদের তালিকায় শীর্ষে দীপিকা! «» দীর্ঘ বিরতির পর ফের লঙ্কানদের নেতৃত্বে ফিরলেন লাসিথ মালিঙ্গা «» পরিবেশ দূষণ রোধে বরগুনার তাপ বিদ্যুৎ কেন্দ্রে সর্বাধুনিক ব্যবস্থা নিশ্চিত «» পশ্চিম জেরুজালেমকে ইসরায়েলের রাজধানী হিসাবে স্বীকৃতি দিয়েছে অস্ট্রেলিয়া «» বাংলাদেশ ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন «» রাজধানীর গুলশানে পুলিশ প্লাজায় আগুন «» বিটিভি’র রাঙামাটি প্রতিনিধি মোস্তফা কামালের মৃত্যুতে তথ্য মন্ত্রণালয়ের মন্ত্রী, প্রতিমন্ত্রী ও সচিবের শোক «» চলচ্চিত্রকার ও অভিনেতা আমজাদ হোসেনের মৃত্যুতে মন্ত্রিবর্গের শোক

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় সেরা ত্রিশে বাংলাদেশের ঐশী

বিনোদন ডেস্ক:-এবার বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় জান্নাতুল ফেরদৌস ঐশী  দারুণ মেধার পরিচয় দিয়েছেন। প্রতিযোগিতায় ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ বিভাগের গ্রুপ সিক্সে জয়ী হয়ে সেরা ৩০ জনের মধ্যে  একজন হয়েছেন বাংলাদেশের এই সুন্দরী।

বিশ্বের ১১৮ প্রতিযোগীর মধ্যে নির্বাচিত হয়েছে সেরা ৩০ জন। এর মধ্যে  ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ বিভাগের ২০ টি গ্রুপের জয়ীরা ফাইনাল রাউন্ডে পৌঁছে গেছে। গত শুক্রবার রাতে ‘মিস  ওয়ার্ল্ড’ এর ফেসবুক পেজে  এ তথ্য  দিয়েছে আয়োজক কর্তৃপক্ষ।

অন্যদিকে,‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর অফিশিয়াল ফেসবুক পেজে এসে সবাইকে ধন্যবাদ জানান ঐশী।  তিনি বলেন, ‘আপনাদের ভোট সফল হয়েছে। আপনাদের কাছে আমি অনেক বেশি কৃতজ্ঞ। সবাই দোয়া করবেন।’

‘হেড টু হেড চ্যালেঞ্জ’ বিভাগে গ্রুপ সিক্সে ঐশী  ব্রাজিল, ডেনমার্ক, চীন ও আয়ারল্যান্ডের প্রতিযোগীদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করে সেরা ৩০-এ পৌঁছে যান।

লটারির মাধ্যমে ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ পর্বে কে কোন গ্রুপে থাকবেন তা নির্ধারণ করা হয়েছে।

বাংলাদেশ ছাড়া্ বিজয়ী দেশগুলোর মধ্যে রয়েছে ভারত, ফ্রান্স, ভেনেজুয়েলা, ফিলিপাইন, নাইজেরিয়া, মরিশাস, চিলি,মালয়েশিয়া, লেবানন, মিয়ানমার, নেপাল, গোয়াডলুপ, সিঙ্গাপুর, বুলগেরিয়া, আর্জেন্টিনা, থাইল্যান্ড, মেক্সিকো, উগান্ডা ও ত্রিনিদাদ অ্যার্ড টোবাগো।

আগামী ৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ৬৮তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। গত বছর ‘মিস ওয়ার্ল্ড’ নির্বাচিত হন ভারতের মানসি চিল্লার। এবার যে বিজয়ী হবেন তাঁকে মুকুট পরিয়ে দিবেন ভারতীয় এই বিশ্ব সুন্দরী।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com