,

শিরোনাম :
«» ড. কামাল হোসেনের দুঃখ প্রকাশ «» রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি «» বেশি পারিশ্রমিক পাওয়া নারী তারকাদের তালিকায় শীর্ষে দীপিকা! «» দীর্ঘ বিরতির পর ফের লঙ্কানদের নেতৃত্বে ফিরলেন লাসিথ মালিঙ্গা «» পরিবেশ দূষণ রোধে বরগুনার তাপ বিদ্যুৎ কেন্দ্রে সর্বাধুনিক ব্যবস্থা নিশ্চিত «» পশ্চিম জেরুজালেমকে ইসরায়েলের রাজধানী হিসাবে স্বীকৃতি দিয়েছে অস্ট্রেলিয়া «» বাংলাদেশ ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন «» রাজধানীর গুলশানে পুলিশ প্লাজায় আগুন «» বিটিভি’র রাঙামাটি প্রতিনিধি মোস্তফা কামালের মৃত্যুতে তথ্য মন্ত্রণালয়ের মন্ত্রী, প্রতিমন্ত্রী ও সচিবের শোক «» চলচ্চিত্রকার ও অভিনেতা আমজাদ হোসেনের মৃত্যুতে মন্ত্রিবর্গের শোক

মাশরাফিদের সামনে ৩৩২ রানের বড় লক্ষ্য

স্পোর্ট ডেস্ক:-প্রস্তুতি ম্যাচে মাশরাফিদের ৩৩২ রানের বড় লক্ষ্যমাত্রা বেঁধে দিল ওয়েস্ট ইন্ডিজ। বিসিবি একাদশের বিপক্ষে বৃহস্পতিবার সকালে শুরু হওয়া এই ম্যাচে টস জিতে শুরুতে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ। নির্ধারিত ওভার শেষে ৮ উইকেটে ৩৩১ রান করে তারা।

বিসিবি একাদশ খেললেও এই ম্যাচে অধিনায়ক মাশরাফি, তামিমসহ জাতীয় দলের প্রায় সবাই খেলছেন। তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে হয় প্রস্তুতি ম্যাচ। মাশরাফির নেতৃত্বে দলে একাধিক পেসার থাকলেও বোলিংয়ে তারা খুব বেশি সুবিধা করতে পারেননি।

শুরুতে ব্যাট করতে নেমে কাইরন পাওয়েল ও শাই হোপ ওপেনিং জুটিতেই করেন ১০১ রান। ৮১ রান করেন। মাঝে রানের গতি কিছুটা কমে আসলেও রোস্টন চেজ ও ফ্যাবিয়ান অ্যালেনের দৃঢ়তায় শেষ পর্যন্ত বড় স্কোর পায় ক্যারিবীয়রা।

চেজ ৫১ বল থেকে ছয় চার ও একটি ছক্কার মারে ৬৫ রান করে অপরাজিত থাকেন। আর অ্যালেন ৩২ ৪৮ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন। অন্য ব্যাটসম্যানদের মধ্যে কাইরন পাওয়েল করেন ৪৩ রান।

বাংলাদেশের বোলারদের মধ্যে মেহেদি হাসান রানা, রুবেল হোসেন ও নাজমুল ইসলাম দুটি করে উইকেট নেন। অধিনায়ক মাশরাফি ৮ ওভার বল করে ৩৭ রান খরচায় নেন একটি উইকেট।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com