,

শিরোনাম :
«» আজ মহান বিজয় দিবস «» বিজয় দিবস  উপলক্ষে লাল সবুজ আলোয় সেজেছে রাজধানী ঢাকা «» বগুড়া-৪ আসনের বহুল আলোচিত স্বতন্ত্র প্রার্থী হিরো আলম পেলেন সিংহ প্রতীক «» দেশ উন্নয়নের অগ্রযাত্রায় অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে : নৌপরিবহন মন্ত্রী «» ক্ষমতার জন্য ড. কামাল হোসেন আর্দশ বিসর্জন দিয়েছেন : মোহাম্মদ নাসিম «» আসন্ন সংসদ নির্বাচনের জন্য লেবেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করা হয়েছে : নির্বাচন কমিশনার «» ১৭ ডিসেম্বর থেকে গার্মেন্টস শ্রমিকদের কাজে যোগ দেওয়ার আহ্বান শ্রম প্রতিমন্ত্রীর «» মহান বিজয় দিবস উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী «» ড. কামাল হোসেনের দুঃখ প্রকাশ «» রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি

রাজধানীর চকবাজারের শ্রমিক নিহত

নিউজ ডেস্ক:-রাজধানীর চকবাজারের উর্দু রোডে একটি প্লাস্টিক কারখনায় তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের মারধরে রুবেল (২৫) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। আহত অবস্থায় সোমবার ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রুবেল নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার নূরুজ্জামানের ছেলে। তিনি ওই কারখানাতেই থাকতেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা জামাল জানান, তারা উর্দু রোডে লিটনের প্লাস্টিক কারখানায় কাজ করেন। ভোরে কারখানার মালিক লিটন তাকে ফোন দিয়ে জানায় কর্মচারী আলম অপর কর্মচারী রুবেলের মাথায় আঘাত করেছেন। পরে তিনি কারখানায় গিয়ে রুবেলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দু’শ্রমিকের মারামারি বিষয়ে সঠিক কিছু না জানালেও শুধু বলেন তুচ্ছ ঘটনায় বাকবিতণ্ডার মধ্যে আলম রুবেলকে আঘাত করেন।চকবাজার থানার ওসি শামীমুর রশিদ তালুকদার বলেন, কাজ নিয়ে তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির এক পর্যায়ে আলম রুবেলকে আঘাত করেন। আলম পালিয়ে গেছেন। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com