,

শিরোনাম :
«» নারী নির্যাতনের অভিযোগে মার্কিন আইনজীবী গ্রেফতার «» মুকেশ-নীতা অম্বানীর মেয়ে,ঈশা অম্বানীর বিয়ের প্রতিটি কার্ডে দাম তিন লক্ষ টাকা (ভিডিও) «» আবহাওয়ার বিশেষ বিজ্ঞপ্তি «» ঐক্যফ্রন্টের ভোট তিন সপ্তাহ পেছানোর দাবি, আওয়ামী লীগের ‘না’ «» ‘ষড়যন্ত্র চলছে সবাই সতর্ক থাকুন, বিদ্রোহী হলে আজীবন বহিষ্কার’ «» ডেসটিনির চেয়ারম্যান মোহাম্মদ হোসেনের তিন বছরের কারাদণ্ড «» বিএনপি নেতা-কর্মীদের ওপর বিনা উসকানিতে পরিকল্পিত হামলা করেছে পুলিশ : রিজভী «» সম্পূর্ণ বিনা উস্কানিতে বিএনপি নেতাকর্মীরা পুলিশের উপর হামলা করেছে : ওবায়দুল কাদের «» নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, গাড়িতে আগুন «» সকল প্রার্থী ও রাজনৈতিক দলের জন্য সমান সুযোগ নিশ্চিত করতে সিইসির নির্দেশ

সিরাজগঞ্জে ভাইয়ের ছুরিকাঘাতে ভাই নিহত

নিজস্ব প্রতিনিধি:-সিরাজগঞ্জে মোবাইল নিয়ে দ্বন্দ্বের জের ধরে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই নিহত হয়েছে। বুধবার রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার পুরাতন ভাঙ্গাবাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত রোকন (১৮) পৌর এলাকার পুরাতন ভাঙ্গাবাড়ির আকতার হোসেনের ছেলে। ঘটনার পর থেকে অভিযুক্ত বড় ভাই স্বপন (২২) পলাতক রয়েছেন।
সিরাজগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম  জানান, স্বপন ও তার বড় ভাই রোকন দুজনেই নেশাগ্রস্ত ছিল। নেশার টাকার জন্য তারা চুরি করতো। এ সব কারণে তারা পরিবার থেকে আলাদা থাকতেন। বুধবার রাত ১১টার দিকে চুরি করে আনা একটি মোবাইল হারানোকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব হয়। এক পর্যায়ে স্বপন তার ছোট ভাই রোকনকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।
Share
Desing & Developed BY Themesbazar.com