,

শিরোনাম :
«» ড. কামাল হোসেনের দুঃখ প্রকাশ «» রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি «» বেশি পারিশ্রমিক পাওয়া নারী তারকাদের তালিকায় শীর্ষে দীপিকা! «» দীর্ঘ বিরতির পর ফের লঙ্কানদের নেতৃত্বে ফিরলেন লাসিথ মালিঙ্গা «» পরিবেশ দূষণ রোধে বরগুনার তাপ বিদ্যুৎ কেন্দ্রে সর্বাধুনিক ব্যবস্থা নিশ্চিত «» পশ্চিম জেরুজালেমকে ইসরায়েলের রাজধানী হিসাবে স্বীকৃতি দিয়েছে অস্ট্রেলিয়া «» বাংলাদেশ ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন «» রাজধানীর গুলশানে পুলিশ প্লাজায় আগুন «» বিটিভি’র রাঙামাটি প্রতিনিধি মোস্তফা কামালের মৃত্যুতে তথ্য মন্ত্রণালয়ের মন্ত্রী, প্রতিমন্ত্রী ও সচিবের শোক «» চলচ্চিত্রকার ও অভিনেতা আমজাদ হোসেনের মৃত্যুতে মন্ত্রিবর্গের শোক

 হুসেইন মুহম্মদ এরশাদকে অবরুদ্ধ রাখার অভিযোগ

নিউজ ডেস্ক:–অসুস্থ অবস্থায়ও পর্যাপ্ত চিকিৎসা সেবা নিতে না দিয়ে অবরুদ্ধ করে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বৃহস্পতিবার দলের বনানী কার্যালয়ের সামনে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

এসময় এরশাদ বলেন, ‘অনেক অত্যাচার অবিচার সহ্য করেছি। তারপরও আমি বেঁচে আছি। আমাকে দমিয়ে রাখতে কেউ পারেনি, পারবে না। আমাকে চিকিৎসা নিতে দেয়া হচ্ছে না, দেশের বাইরেও যেতে দেবে না।’

‘কিন্তু আমি মৃত্যুকে ভয় করি না। জাতীয় পার্টি চিরদিন নির্বাচন করেছে, এবারও নির্বাচন করবে,’ বলেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষদূত হিসেবে দায়িত্ব পালন করা এরশাদ বলেন, শত প্রতিকূলতার মাঝেও দলের চেয়ারম্যান হিসেবে দল ত্যাগ করেননি তিনি। তাই নেতাকর্মীদেরও তিনি দল ছেড়ে না যাওয়ার অাহ্বান জানান।

জাতীয় পার্টিকে সংগঠিত করার জন্য নতুন মহাসচিবকে সহযোগিতা করতেও নেতাকর্মীদের প্রতি অাহ্বান জানান হুসেইন মুহম্মদ এরশাদ।

‘২৭ বছর ধরে রাস্তায় রাস্তায় ঘুরেছি, পার্টি ছাড়ি নাই৷ এখন সব নির্ভর করছে তোমাদের ওপর। কেউ পার্টি ছেড়ে যেয়ো না, আমাকে প্রতিশ্রুতি দাও,’ নেতাকর্মীদের বলেন তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের হয়ে অংশ নিচ্ছে। বেশ কিছুদিন ধরে আসন ভাগাভাগি নিয়ে দলটির অসন্তোষের খবর বিভিন্ন গণমাধ্যমে এসেছে।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com