,

শিরোনাম :
«» আজ মহান বিজয় দিবস «» বিজয় দিবস  উপলক্ষে লাল সবুজ আলোয় সেজেছে রাজধানী ঢাকা «» বগুড়া-৪ আসনের বহুল আলোচিত স্বতন্ত্র প্রার্থী হিরো আলম পেলেন সিংহ প্রতীক «» দেশ উন্নয়নের অগ্রযাত্রায় অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে : নৌপরিবহন মন্ত্রী «» ক্ষমতার জন্য ড. কামাল হোসেন আর্দশ বিসর্জন দিয়েছেন : মোহাম্মদ নাসিম «» আসন্ন সংসদ নির্বাচনের জন্য লেবেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করা হয়েছে : নির্বাচন কমিশনার «» ১৭ ডিসেম্বর থেকে গার্মেন্টস শ্রমিকদের কাজে যোগ দেওয়ার আহ্বান শ্রম প্রতিমন্ত্রীর «» মহান বিজয় দিবস উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী «» ড. কামাল হোসেনের দুঃখ প্রকাশ «» রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি

১১০ কেজি হরিণের মাংসসহ আটক ১

নিউজ ডেস্ক:-ভোলার বোরহানউদ্দিন উপজেলা থেকে আজ বুধবার ১১০ কেজি হরিণের মাংসসহ একজনকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তি পটুয়াখালী জেলার বাউফল উপজেলার অমল দাসের ছেলে ঝন্টু দাস (২৫)।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসিম সিকদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে টবগি ইউনিয়নের ২নং ওয়ার্ডের ভোলা-চরফ্যাসন মহাসড়ক থেকে হরিণের মাংসসহ ঝন্টুকে আটক করা হয়। ধারণা করা হচ্ছে সে মনপুরার অরণ্য থেকে এসব হরিণের মাংস এনে ভোলা সদরের দিকে যাচ্ছিল।

এ ব্যাপারে স্থানীয় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com