,

শিরোনাম :

দপ্তর ও সংস্থার সাথে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর

নিউজ ডেস্ক:-বিভিন্ন দপ্তর ও সংস্থার সাথে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ২০১৯-২০ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর হয়েছে।
আজ সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহারের সাথে মন্ত্রণালয়ের বিভিন্ন অধিদপ্তর ও সংস্থার এই চুক্তি স্বাক্ষর হয়।
মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক বদরুন নেছা, জাতীয় মহিলা সংস্থার নির্বাহী পরিচালক কাজল ইসলাম, বাংলাদেশ শিশু একাডেমির পরিচালক আনজীর লিটন ও জয়িতা ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) বদরুন নেছা নিজ নিজ দপ্তর ও সংস্থার পক্ষে ২০১৯-২০ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর করেন।
অনুষ্ঠানে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার বলেন, আমরা আজ যেসকল কাজ এই অর্থবছরে সম্পাদনের জন্য চুক্তি করলাম তা বাস্তবায়নের দায়িত্ব আমাদের সকলের। তিনি সকলকে নিষ্ঠার সাথে এ দায়িত্ব পালনের আহ্বান জানান।
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জ্যোতি লাল কুরী, অতিরিক্ত সচিব শেখ রফিকুল ইসলাম, অতিরিক্ত সচিব মো. আইনুল কবীরসহ মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা এবং দপ্তর ও সংস্থার প্রতিনিধি এ সময় উপস্থিত ছিলেন।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com