,

শিরোনাম :

ফের ট্রাম্পের চিঠি, ‘মুগ্ধ’ কিম

আন্তর্জাতিক ডেস্ক:-আবার উত্তর কোরিয়ার নেতা কিম জং উনকে চিঠি পাঠিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। উত্তর কোরিয়ার রাষ্ট্রীয় সংবাদ সংস্থা কেসিএনএ রবিবার জানিয়েছে, কিম ট্রাম্পের কাছ থেকে একটি ‘চমৎকার কন্টেন্টের’ ব্যক্তিগত চিঠি পেয়েছেন। খবর সিএনএনের।

কোরিয়ান সেন্ট্রাল নিউজ এজেন্সি (কেসিএনএ) তাদের প্রতিবেদনে জানায়, চিঠি পড়ে কিম সন্তুষ্টির সঙ্গে বলেছেন চিঠির বিষয়বস্তু চমৎকার।

এছাড়া কেসিএনএ’র প্রতিবেদনে বলা হয়েছে, ‘কিম জং উন বলেছেন তিনি চিঠির বিষয় নিয়ে গুরুত্ব সহকারে বিবেচনা করবেন।’তবে চিঠির বিষয়বস্তু আসলে কি তার বিস্তারিত কিছু বলা হয়নি।এনিয়ে হোয়াইট হাউস কোন মন্তব্য করতে রাজি হয়নি বলে সিএনএন তাদের প্রতিবেদনে জানায়।এদিকে চীনের প্রেসিডেন্ট শি জিনপিংয়ের উত্তর কোরিয়া সফরে বেইজিং-পিয়ংইয়ংয়ের ‘অজেয়, অপরিবর্তনীয়’ বন্ধুত্বের ভূয়সী প্রশংসা করেছেন কিম জং উন। গত বৃহস্পতিবার শি-র সঙ্গে বৈঠকের পর এ মন্তব্য করেন কিম। ২ দিনের সফরে শি উত্তর কোরিয়া যান।চলতি বছরের ফেব্রুয়ারিতে ভিয়েতনামে ট্রাম্প-কিম দ্বিতীয় শীর্ষ বৈঠকে মিলিত হন, কিন্তু হ্যানয়ের ঐ বৈঠকটি কোনো চুক্তি ছাড়াই ভেস্তে গিয়েছিল।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com