,

শিরোনাম :
«» যৌনতার বিনিময়ে ম্যাজিস্ট্রেট নিয়োগ «» একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়নের আবেদন ফরম বিতরণ কাল শেষ হচ্ছে «» নির্বাচন বিষয়ে টিআইবির মন্তব্য অসৌজন্যমূলক : সিইসি «» ঢাকা উত্তর সিটির উপ-নির্বাচন হতে আইনগত বাধা নেই «» মুসলিম উম্মাহ’র ঐক্যে গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর «» রাষ্ট্রপতির সঙ্গে নেপালী রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ «» স্বাস্থ্য খাতে দুর্নীতি রোধে শুদ্ধি অভিযান চালানো হবে : স্বাস্থ্যমন্ত্রী «» নাইরোবিতে আত্মঘাতি হামলায় নিহত ৬ «» আইসিটি রপ্তানী ৭ বিলিয়ন ডলারে উন্নীত করতে সরকার কাজ শুরু করেছে : মোস্তাফা জব্বার «» জনগণ টিআইবি’র রূপকথার গল্পের জবাব দেবে : ওবায়দুল কাদের

সিরাজগঞ্জে ভাইয়ের ছুরিকাঘাতে ভাই নিহত

নিজস্ব প্রতিনিধি:-সিরাজগঞ্জে মোবাইল নিয়ে দ্বন্দ্বের জের ধরে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই নিহত হয়েছে। বুধবার রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার পুরাতন ভাঙ্গাবাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত রোকন (১৮) পৌর এলাকার পুরাতন ভাঙ্গাবাড়ির আকতার হোসেনের ছেলে। ঘটনার পর থেকে অভিযুক্ত বড় ভাই স্বপন (২২) পলাতক রয়েছেন।
সিরাজগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম  জানান, স্বপন ও তার বড় ভাই রোকন দুজনেই নেশাগ্রস্ত ছিল। নেশার টাকার জন্য তারা চুরি করতো। এ সব কারণে তারা পরিবার থেকে আলাদা থাকতেন। বুধবার রাত ১১টার দিকে চুরি করে আনা একটি মোবাইল হারানোকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব হয়। এক পর্যায়ে স্বপন তার ছোট ভাই রোকনকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।
Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com