,

শিরোনাম :
«» যৌনতার বিনিময়ে ম্যাজিস্ট্রেট নিয়োগ «» একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়নের আবেদন ফরম বিতরণ কাল শেষ হচ্ছে «» নির্বাচন বিষয়ে টিআইবির মন্তব্য অসৌজন্যমূলক : সিইসি «» ঢাকা উত্তর সিটির উপ-নির্বাচন হতে আইনগত বাধা নেই «» মুসলিম উম্মাহ’র ঐক্যে গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর «» রাষ্ট্রপতির সঙ্গে নেপালী রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ «» স্বাস্থ্য খাতে দুর্নীতি রোধে শুদ্ধি অভিযান চালানো হবে : স্বাস্থ্যমন্ত্রী «» নাইরোবিতে আত্মঘাতি হামলায় নিহত ৬ «» আইসিটি রপ্তানী ৭ বিলিয়ন ডলারে উন্নীত করতে সরকার কাজ শুরু করেছে : মোস্তাফা জব্বার «» জনগণ টিআইবি’র রূপকথার গল্পের জবাব দেবে : ওবায়দুল কাদের

তরুণরাই বাংলাদেশের ভবিষ্যৎ : জয়

নিজস্ব প্রতিনিধি:-প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, তরুণরাই বাংলাদেশের ভবিষ্যৎ। নামের আগে জাতীয়তাবাদ থাকলে হয় না, দেশপ্রেম প্রমাণ করতে হয় কাজ দিয়ে। আওয়ামী লীগ কাজের মাধ্যমে তা প্রমাণ করেছে।

রোববার বিকেলে সাভারে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড- ২০১৮ প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বিএনপি দেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন, জঙ্গিবাদের মাধ্যমে দেশকে পাকিস্তানের মত ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে উল্লেখ করে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

তরুণদের জন্য সরকারের নানা উদ্যোগ তুলে ধরে সজীব ওয়াজেদ জয় বলেন, উন্নয়নে আত্মবিশ্বাস রয়েছে আওয়ামী লীগের। সেজন্য একটি মানুষও যাতে পিছিয়ে না থাকে সে স্বপ্ন নিয়ে কাজ করছে সরকার।

দশ বছর আগে সবার ধারণা ছিলো বাংলাদেশের কিছুই হবে না। ঠিক সেই সময় আমরা নিজেরা ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন দেখেছি, এবং বাস্তবায়নও  করেছি। আমরা বিদেশ থেকে কোন কনসালটেন্ট নিয়ে নয়, নিজেদের প্রচেষ্টায় দেশকে ডিজিটাল করে যাচ্ছি। আমরা পেরু, ফিলিপাইনকে আইটিতে সহযোগিতা করছি। আমাদের আওয়ামী লীগ সরকার ক্ষমতা গ্রহণ করার পর আমরা আজ কোথায় এসেছি তা সবার ভেবে দেখা দরকার।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com