,

শিরোনাম :
«» উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রশাসনকে দুর্নীতিমুক্ত করতে চাই : মো. শাহাব উদ্দিন «» দলীয় কর্মীদের প্রতি তথ্যমন্ত্রী,বিজয়ে বিনয়ী হোন যাতে মানুষ ভালোবাসে «» আলোকচিত্র কথার চেয়ে শক্তিশালী : নৌপরিবহন প্রতিমন্ত্রী «» মৎস্য অভয়াশ্রমকে লিজ না দেওয়ার নির্দেশ মৎস্য প্রতিমন্ত্রীর «» কুয়েতে বাংলাদেশ দূতাবাসে সংঘটিত শ্রমিক সংক্রান্ত সমস্যা সমাধানে পদক্ষেপ গৃহীত «» জাতীয় ঐক্যফ্রন্ট জোটে নীতি ও আদর্শের ঘাটতি আছে : ওবায়দুল কাদের «» আওয়ামী লীগের বিজয় এশিয়া ও বিশ্ব সম্প্রদায়ের জন্য ইতিবাচক ফল আনতে সহায়ক হবে : বিশেষজ্ঞগণ «» এরশাদের অবর্তমানে চেয়ারম্যানের দায়িত্ব জিএম কাদেরের «» বিজয় সমাবেশ ঘিরে ডিএমপি’র ট্রাফিক নির্দেশনা «» আগামীকাল আওয়ামী লীগের বিজয় সমাবেশ

বিয়ে করছেন মালাইকা?

বিনোদন ডেস্ক:-বিয়ে, বিয়ে আর বিয়ে। এ যেন বিয়ের মরসুম বলিউডে। এক দিকে নিক জোনাস আর প্রিয়ঙ্কা চোপড়া। আর এক দিকে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। এরই মধ্যে আবার অর্জুন কপূর আর মালাইকা অরোরা খানের বিয়ে নিয়ে বলিউডে জোর গুঞ্জন। বলি সূত্রের খবর, সামনের বছর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অর্জুন কপূর আর মালাইকা অরোরা। আর সেই খবর হাওয়ায় ভাসতে না ভাসতেই ভাইরাল অর্জুন আর মালাইকার পার্টি মুডের এক ছবি।

ছবিটি শেয়ার করা হয়েছে রবিবারেই। ঠিক যে সময়ে মালাইকা আর অর্জুনের বিয়ে নিয়ে জল্পনা চলছে সেই সময়েই। ছবিতে মালাইকা-অর্জুন ছাড়াও রয়েছেন করিশ্মা কপূর, করিনা কপূর, মালাইকার বোন অমৃতা অরোরা এবং আরও দু’টি অচেনা মুখ। আর অচেনা সেই দু’জন হলেন মালাইকার ইন্ডাস্ট্রিয়ালিস্ট দুই বন্ধু তনয়া এবং অরবিন্দ দুবাস। তনয়া এবং অরবিন্দই বলিউডের নতুন কাপলের চার হাত এক হওয়ার সুখবরে পার্টিটি দিয়েছিলেন বলে জানা গিয়েছে।ছবিটি শেয়ার করেছেন মালাইকারই আর এক বন্ধু। তিনি নাতাশা পুনাওয়ালা। ক্যাপশনে নাতাশা লিখেছেন, ‘অত্যাশ্চর্যের এবং আনন্দের এক সন্ধ্যা।’ তবে একটা ছবি নয়। মোট তিনটে ছবি শেয়ার করেছেন নাতাশা। যার একটিতে কেকও কাটতে দেখা যাচ্ছে মালাইকা। সে ছবিতে মালাইকার পিছনে রয়েছেন ফ্যাশন ডিজাইনার বিক্রম ফডনীশ। সুতরাং পার্টি যে একদম জোরদারই ছিল তা বোঝাই যাচ্ছে।বলিউডের যে সূত্র দু’জনের বিয়ের খবরটি সামনে নিয়ে এসেছেন তাদের কথায়, “একে অপরকে খুবই পছন্দ করেন অর্জুন কপূর এবং মালাইকা অরোরা খান। সম্পর্ক নিয়ে দু’জনের কেউই মুখ খোলেননি ঠিকই, কিন্তু নিজেদের ব্যক্তিগত চৌহদ্দির মধ্যে দু’জনেই খুব খুশি। স্টেডি রিলেশনশিপের পাশাপাশি এই সম্পর্ককে আর এক কদম এগিয়ে নিয়ে যেতে চান মালাইকা এবং অর্জুন। সামনের বছরেই বিয়ে করবেন দু’জনে।’২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে ডিভোর্স হয় মালাইকা অরোরার। অভিনেত্রীর নামের পাশ থেকে খান উপাধি সরতে না সরতেই অর্জুন কপূরের সঙ্গে সম্পর্ক নিয়ে জলঘোলা শুরু হয়ে যায়। তাঁদের একসঙ্গে দেখাও গিয়েছে বহু বার। কিন্তু বার বারই এই সম্পর্ককে বন্ধুত্ব বলেই থেমে গিয়েছেন মালাইকা আর অর্জুন দু’জনেই। সম্প্রতি একটি রিয়্যালিটি শো’তে অতিথি হিসেবে এসেছিলেন অর্জুন কপূর।আর সেখানেই এক প্রতিযোগী অর্জুন আর মালাইকাকে তাঁর সঙ্গে নাচতে অনুরোধ করেন। ঠিক সেই সময়েই সবাইকে তাক লাগিয়ে দিয়ে মালাইকার হাত ধরে স্টেজে টেনে নিয়ে যান অর্জুন। ব্যস তার পরই হইচই চতুর্দিকে। আর সেই হইচইয়েরই মাঝে সামনে আসছে এক এক করে ছবি।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com