,

শিরোনাম :
«» উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রশাসনকে দুর্নীতিমুক্ত করতে চাই : মো. শাহাব উদ্দিন «» দলীয় কর্মীদের প্রতি তথ্যমন্ত্রী,বিজয়ে বিনয়ী হোন যাতে মানুষ ভালোবাসে «» আলোকচিত্র কথার চেয়ে শক্তিশালী : নৌপরিবহন প্রতিমন্ত্রী «» মৎস্য অভয়াশ্রমকে লিজ না দেওয়ার নির্দেশ মৎস্য প্রতিমন্ত্রীর «» কুয়েতে বাংলাদেশ দূতাবাসে সংঘটিত শ্রমিক সংক্রান্ত সমস্যা সমাধানে পদক্ষেপ গৃহীত «» জাতীয় ঐক্যফ্রন্ট জোটে নীতি ও আদর্শের ঘাটতি আছে : ওবায়দুল কাদের «» আওয়ামী লীগের বিজয় এশিয়া ও বিশ্ব সম্প্রদায়ের জন্য ইতিবাচক ফল আনতে সহায়ক হবে : বিশেষজ্ঞগণ «» এরশাদের অবর্তমানে চেয়ারম্যানের দায়িত্ব জিএম কাদেরের «» বিজয় সমাবেশ ঘিরে ডিএমপি’র ট্রাফিক নির্দেশনা «» আগামীকাল আওয়ামী লীগের বিজয় সমাবেশ

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে রিকশাচালকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি:-রাজধানীর কামরাঙ্গীরচরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে আলামিন (৬০) নামের এক রিকশাচালকের মৃত্যু হয়েছে।আজ সোমবার বেলা সাড়ে ১১টায় দিকে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
আলামিনের ছেলে মো. মনিরুল ইসলাম জানান, তার বাবা কামরাঙ্গীরচরে নার্সারি গলির সুলতান মহাজনের রিকশার গ্যারেজে থাকতেন। গ্যারেজেই তিনি ঘুমাতেন। রবিবার আলামিন রিকশা নিয়ে বের হন। রাত ১২টার দিকে খবর পান যে কসাইগলি চিনি বাড়ির মোড়ে অচেতন অবস্থায় তার বাবা পড়ে আছেন। সেখান থেকে তাকে উদ্ধার করে গ্যারেজে আনা হয়। সুস্থ করার জন্য তাকে তেঁতুলপানি খাওয়ানো হয়। এর আগেও তার বাবা একবার অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন। ওই সময় তেঁতুলপানি খাইয়ে তার বাবাকে সুস্থ করা হয়েছিল। কিন্তু সোমবার সকালে তার বাবার শারীরিক অবস্থা আরও খারাপ হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে বেলা সাড়ে ১১টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।
Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com