,

শিরোনাম :
«» উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রশাসনকে দুর্নীতিমুক্ত করতে চাই : মো. শাহাব উদ্দিন «» দলীয় কর্মীদের প্রতি তথ্যমন্ত্রী,বিজয়ে বিনয়ী হোন যাতে মানুষ ভালোবাসে «» আলোকচিত্র কথার চেয়ে শক্তিশালী : নৌপরিবহন প্রতিমন্ত্রী «» মৎস্য অভয়াশ্রমকে লিজ না দেওয়ার নির্দেশ মৎস্য প্রতিমন্ত্রীর «» কুয়েতে বাংলাদেশ দূতাবাসে সংঘটিত শ্রমিক সংক্রান্ত সমস্যা সমাধানে পদক্ষেপ গৃহীত «» জাতীয় ঐক্যফ্রন্ট জোটে নীতি ও আদর্শের ঘাটতি আছে : ওবায়দুল কাদের «» আওয়ামী লীগের বিজয় এশিয়া ও বিশ্ব সম্প্রদায়ের জন্য ইতিবাচক ফল আনতে সহায়ক হবে : বিশেষজ্ঞগণ «» এরশাদের অবর্তমানে চেয়ারম্যানের দায়িত্ব জিএম কাদেরের «» বিজয় সমাবেশ ঘিরে ডিএমপি’র ট্রাফিক নির্দেশনা «» আগামীকাল আওয়ামী লীগের বিজয় সমাবেশ

জসলিনের বিয়েতে ‘কন্যাদান’ করতে চাইলেন অনুপ

বিনোদন ডেস্ক:-জসলিন মাথারুর সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে আবার শিরোনামে সঙ্গীতশিল্পী অনুপ জালোটা। নিজের থেকে অর্ধেকেরও কম বয়সী বান্ধবীকে নিয়ে বিগ বসের ঘরে গিয়ে প্রথম দিন থেকেই লাইমলাইটে ৬৫ বছরের এই শিল্পী। এ বার জসলিনের বিয়েতে ‘কন্যাদান’ করতে চাইলেন তিনি। বললেন, ‘‘জসলিনের বাবা কেশর আমার প্রিয় বন্ধু। ওঁর বিয়েতে কন্যাদান করব আমি। আমার সঙ্গে কথা হয়েছে ওঁদের।’’ পাশাপাশি শিল্পী জানালেন, মাথারু পরিবারের সঙ্গে কোনও রকম ভুল বোঝাবুঝি নেই আমার।

অনুপ জানিয়েছেন, বিগ বস হাউস জসলিনকে ডেকেছে, এটুকুই তিনি শুধু জানতেন। আর গানের জগতে মাথারু পরিচিত মুখ। জসলিন তাকে বলেছিলেন, ‘বিচিত্র জোড়ি’ হিসাবে দু’জনকে ডাকা হচ্ছে বিগ বসে। গুরু-শিষ্য হিসাবে তাঁরা যেতেই পারেন। তখনও তিনি হ্যাঁ বা না কিছুই বলেননি। পরে অনুপ ওই শো’তে অংশগ্রহণের সিদ্ধান্ত নেন। অনুপ আরও জানান, সলমন খানের বিগ বস হাউসে এত শৃঙ্খলাপরায়ণ জীবন দেখে অত্যন্ত খুশি তিনি।

তবে প্রথমে নাকি কিছু জানতেন না এই শোয়ের নিয়মের বিষয়ে। পরে তিনি জানতে পারেন, ‘লভ জোড়ি’ হিসাবে ডাকা হচ্ছে তাঁদের। বিগ বস হাউসে গিয়ে তাদের অন্য ভাবে পরিচয় দেওয়া হয়েছিল। তবে জসলিন অত্যন্ত স্নেহের পাত্রী। তাই বিয়েতে পিতার দায়িত্ব পালন করবেন তিনি। জসলিনের বাবাই তাঁকে সেই দায়িত্ব দিয়েছেন। অনুপের দাবি, মাথুর পরিবারের সঙ্গে গুরু-শিষ্য সম্পর্ক নিয়ে ভুল বোঝাবুঝি মিটিয়ে নিয়েছেন তিনি। তাই গুরু হিসাবেই স্নেহের পাত্রীর বিয়েতে কন্যাদান করতে ইচ্ছুক।

যদিও বিগ বসের ঘরের বাইরেই নয়, একে অপরের প্রতি অনুপ ও জসলিনের অত্যধিক যত্নশীল ব্যবহারও অন্যদের কটাক্ষের কারণ হয়ে উঠেছিল। বাদও পড়েছেন তাঁরা সলমন খানের বিগ বস হাউস থেকে।জসলিনের সঙ্গে সম্পর্ক কেমন ছিল? অনুপের দাবি, ‘‘ও আমার স্নেহের পাত্রী। আমাদের সম্পর্ক ভালবাসার ঊর্ধ্বে। আমাদের মধ্যে কখনও কোনও শারীরিক সম্পর্ক ছিল না। জসলিনের সঙ্গে আমার সম্পর্ক ছিল একেবারেই পবিত্র। সম্পর্ক ছিল শুধু মাত্র সঙ্গীতকে ঘিরেই।’’এর আগে যদিও মডেল আনীশা সিংহ দাবি করেছিলেন, ‘‘একবার তাঁরা একে অপরের উপর চিৎকার করছিল। তাঁদের এ রকম ভাবে আগে কখনও দেখিনি। কারণ, জসলিন দাবি করছিল, ও অন্তঃসত্ত্বা। আর অনুপের অসাবধানতাই নাকি এর জন্য দায়ী।’’

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com