,

শিরোনাম :
«» যৌনতার বিনিময়ে ম্যাজিস্ট্রেট নিয়োগ «» একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়নের আবেদন ফরম বিতরণ কাল শেষ হচ্ছে «» নির্বাচন বিষয়ে টিআইবির মন্তব্য অসৌজন্যমূলক : সিইসি «» ঢাকা উত্তর সিটির উপ-নির্বাচন হতে আইনগত বাধা নেই «» মুসলিম উম্মাহ’র ঐক্যে গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর «» রাষ্ট্রপতির সঙ্গে নেপালী রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ «» স্বাস্থ্য খাতে দুর্নীতি রোধে শুদ্ধি অভিযান চালানো হবে : স্বাস্থ্যমন্ত্রী «» নাইরোবিতে আত্মঘাতি হামলায় নিহত ৬ «» আইসিটি রপ্তানী ৭ বিলিয়ন ডলারে উন্নীত করতে সরকার কাজ শুরু করেছে : মোস্তাফা জব্বার «» জনগণ টিআইবি’র রূপকথার গল্পের জবাব দেবে : ওবায়দুল কাদের

চট্টগ্রামের হাটহাজারীর আমানবাজারের বাসায় দগ্ধ দুজনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি:-চট্টগ্রামের হাটহাজারীর আমানবাজারের একটি বাসায় গ্যাসলাইনের বিস্ফোরণে দগ্ধ পাঁচজনের মধ্যে আজ বৃহস্পতিবার সকালে দুজন মারা গেছে। এ ছাড়া আরো একজনকে গুরুতর অবস্থায় ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) হামিদ আক্তার গণমাধ্যমকে জানান, দগ্ধ পাঁচজনের মধ্যে শিশু তামিম (৫) ও প্রতিবেশী রাজিয়া আকতার (১১) আজ সকালে মারা গেছে। আশঙ্কাজনক অবস্থায় এসএসসি পরীক্ষার্থী রুবি আকতারকে (১৬) ঢাকায় পাঠানো হয়েছে।

এর মধ্যে রুবি আকতারের শরীরের শতভাগ পুড়ে গিয়েছিল আর তামিমের পুড়েছিল ৩০ ভাগ। তামিমের মা শমি আকতারও দগ্ধ হয়ে হাসপাতালে রয়েছেন।

গতকাল বুধবার সন্ধ্যায় আমানবাজারের হারুন ভবনের তৃতীয় তলায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে। মাগরিবের পর বিকট শব্দ শুনে ও আগুন দেখে ঘর থেকে ভবনের বাসিন্দারা বের হয়ে যান। পরে এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণ করে আহতদের উদ্ধার করে।

তৃতীয় তলা এ ভবনের একটি বাসা দেড় মাস ধরে খালি ছিল। গতকাল বুধবারই নতুন ভাড়াটিয়ারা  রেস্টুরেন্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন তাঁর স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে ওই বাসায় ওঠেন।

এ ঘটনায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন শমি আকতার (২৬), তাঁর সন্তান ইয়ামিন (১)।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com