,

শিরোনাম :
«» উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রশাসনকে দুর্নীতিমুক্ত করতে চাই : মো. শাহাব উদ্দিন «» দলীয় কর্মীদের প্রতি তথ্যমন্ত্রী,বিজয়ে বিনয়ী হোন যাতে মানুষ ভালোবাসে «» আলোকচিত্র কথার চেয়ে শক্তিশালী : নৌপরিবহন প্রতিমন্ত্রী «» মৎস্য অভয়াশ্রমকে লিজ না দেওয়ার নির্দেশ মৎস্য প্রতিমন্ত্রীর «» কুয়েতে বাংলাদেশ দূতাবাসে সংঘটিত শ্রমিক সংক্রান্ত সমস্যা সমাধানে পদক্ষেপ গৃহীত «» জাতীয় ঐক্যফ্রন্ট জোটে নীতি ও আদর্শের ঘাটতি আছে : ওবায়দুল কাদের «» আওয়ামী লীগের বিজয় এশিয়া ও বিশ্ব সম্প্রদায়ের জন্য ইতিবাচক ফল আনতে সহায়ক হবে : বিশেষজ্ঞগণ «» এরশাদের অবর্তমানে চেয়ারম্যানের দায়িত্ব জিএম কাদেরের «» বিজয় সমাবেশ ঘিরে ডিএমপি’র ট্রাফিক নির্দেশনা «» আগামীকাল আওয়ামী লীগের বিজয় সমাবেশ

ঐক্যফ্রন্টের সাথে ১৪ দলের সংলাপে বিএনপি সন্তুষ্ট নয় : মির্জা ফখরুল

নিউজ ডেস্ক:-জাতীয় ঐক্যফ্রন্টের সাথে ১৪ দলের সংলাপে বিএনপি সন্তুষ্ট নয় মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার রাতে সংলাপ শেষে গণভবন থেকে বের হয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

এরআগে প্রায় পৌনে ৩ ঘণ্টার সংলাপ শেষে গণভবন ত্যাগ করেন ড. কামাল হোসেনসহ অন্য নেতৃবৃন্দ।

সংলাপে অংশ নেয়া আওয়ামী লীগ নেতা কাজী জাফর উল্যাহ বলেন, ৭ দফা দাবি নিয়ে ইতিবাচক আলোচনা হয়েছে। তবে একদিনেই তো বরফ গলে না।

প্রধানমন্ত্রীকে উদ্ধৃত করে তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী তাদের বলেছেন, যখন চান আলোচনায় আবারও বসা যাবে। একটি সুন্দর সমাধানে আসার জন্য আলোচনা চালিয়ে যেতে হবে।’

১৪ দলের সমন্বয়ক মো. নাসিম বলেন, আমরা সন্তোষজনক আলোচনা করেছি। আলোচনা আরো চালাতে হবে।

দিলিপ বড়ুয়া বলেছেন, আলোচনা হয়েছে। আরো হতে হবে।

খালেদা জিয়ার মুক্তি নিয়ে কোনো আলোচনা হয়েছে কিনা এমন প্রশ্নে তিনি বলেন, এ বিষয়ে কোনো আলোচনা হয়নি।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতির নেতৃত্বে ১৪ দলের সঙ্গে এ সংলাপ শুরু হয় সন্ধ্যা ৭টার দিকে। যদিও সংলাপের জন্য দুই ঘণ্টা নির্ধারিত ছিল।

সংলাপে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ড. কামাল হোসেন দুইপক্ষে নেতৃত্ব দেন।

৯টার পর নৈশভোজের জন্য সংলাপে বিরতি দেওয়া হয়। নৈশভোজের পর তা আবারো শুরু হয়।

এরআগে বৃহস্পতিবার সংলাপের জন্য নির্ধারিত সময় ৭টার কিছু আগ থেকেই ঐক্যফ্রন্ট নেতারা গণভবনে আসতে শুরু করেন।

সন্ধ্যা ৭টার কিছুপর সংলাপ শুরু হলে, সূচনা বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেসময় তিনি বলেন, তার সরকারের প্রায় দশ বছর মেয়াদে দেশের সার্বিক উন্নয়নকে মূল্যায়ন করার ভার ঐক্যফ্রন্টের নেতাদের ওপর ছেড়ে দিয়ে বলেছেন, দেশের মানুষ ভালো আছে। তাদের ভাগ্যের পরিবর্তন ঘটছে।

সংলাপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দলের ২৩ জনের প্রতিনিধি দল অংশ নেন। আর ড. কামাল হোসেনের নেতৃত্বে অংশ নেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ঐক্যফ্রন্টের ২০ নেতা।
Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com