,

শিরোনাম :
«» যৌনতার বিনিময়ে ম্যাজিস্ট্রেট নিয়োগ «» একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়নের আবেদন ফরম বিতরণ কাল শেষ হচ্ছে «» নির্বাচন বিষয়ে টিআইবির মন্তব্য অসৌজন্যমূলক : সিইসি «» ঢাকা উত্তর সিটির উপ-নির্বাচন হতে আইনগত বাধা নেই «» মুসলিম উম্মাহ’র ঐক্যে গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর «» রাষ্ট্রপতির সঙ্গে নেপালী রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ «» স্বাস্থ্য খাতে দুর্নীতি রোধে শুদ্ধি অভিযান চালানো হবে : স্বাস্থ্যমন্ত্রী «» নাইরোবিতে আত্মঘাতি হামলায় নিহত ৬ «» আইসিটি রপ্তানী ৭ বিলিয়ন ডলারে উন্নীত করতে সরকার কাজ শুরু করেছে : মোস্তাফা জব্বার «» জনগণ টিআইবি’র রূপকথার গল্পের জবাব দেবে : ওবায়দুল কাদের

গণমাধ্যমের কাছে সবসমসয় সত্য কথা বলার চেষ্টা করি : ডোনাল্ড ট্রাম্প

আন্তর্জতিক ডেস্ক:-গণমাধ্যমে এবং সোশ্যাল মিডিয়ায় মিথ্যা ও বিকৃত তথ্য দেয়ার অভিযোগ খণ্ডন করে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন: গণমাধ্যমের কাছে সবসমসয় সত্য কথা বলার চেষ্টা করি। আমি চাই সবসময় সত্য বলতে। আর সম্ভব হলেই আমি সত্য কথা বলি।

বৃহস্পতিবার হোয়াইট হাউসে এবিসির জনাথন কার্লকে দেয়া সাক্ষাৎকারে ট্রাম্প এসব কথা বলেন।

এর আগে বহুবার মিথ্যা ও বিকৃত তথ্য দেয়ার জন্য মিডিয়ার কাছে সমালোচিত ছিলেন ট্রাম্প।

সাক্ষাতকারে ট্রাম্প আরো বলেন: কখনও কখনও ভিন্ন পরিস্থিতিতে পরিবর্তন কিছু ঘটলেও, আমি সত্য বলতে পছন্দ করি।

এই প্রথম গণমাধ্যমে ট্রাম্পের দেয়া কোন সাক্ষাতকার বিষয়ে জনগণের উৎসাহ দেখতে পেয়ে প্রশংসা করে ট্রাম্প বলেন: এটা আমার জনসভার চেয়েও আকারে অনেক বড়।

ট্রাম্প ক্ষমতায় আসার পর থেকে নিউইয়র্ক টাইমস, ওয়াশিংটন পোস্টসহ বিভিন্ন মার্কিন গণমাধ্যম ট্রাম্প প্রশাসনের বিভ্রান্তকর ও মিথ্যা তথ্যের বিস্তারিত প্রকাশ করে আসছিল।

এই সাক্ষাতকারে মেক্সিকো সীমান্তে ৫২০০ সৈন্য পাঠানো প্রসঙ্গে মার্কিন প্রেসিডেন্ট বলেন, আমেরিকা কোন ধরনের শরণার্থী চায় না।

‘শরণার্থীদের জন্য যুক্তরাষ্ট্র বিলিয়ন বিলিয়ন ডলার খরচ করেছে। কিন্তু এখন তারা আবার আমাদের দেশে ঢুকার চেষ্টা করছে। যুক্তরাষ্ট্র কোনভাবেই তা মেনে নেবে না।’

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com