,

শিরোনাম :
«» স্বচ্ছতার প্রশ্নে আপোস নয় : শিক্ষামন্ত্রী «» আগের মতো এবারও স্থানীয় নির্বাচন প্রতিযোগিতামূলক এবং অংশগ্রহণমূলক হবে : সিইসি «» ট্রাম্পের জরুরি অবস্থা জারির সিদ্ধান্তের বিরুদ্ধে ১৬টি অঙ্গরাজ্যের মামলা «» ব্যাংকসমূহকে উন্নততর গ্রাহক সেবা নিশ্চিত করতে হবে : অর্থমন্ত্রী «» দেশিয় ব্যাটারি শিল্প কারখানার স্বার্থ রক্ষায় সরকার সর্বোচ্চ সহায়তা দেবে : শিল্পমন্ত্রী «» আন্তর্জাতিক রবীন্দ্র পুরস্কার পেলো ছায়ানট «» ঢাকাবাসীর উন্নয়নে নৌকার কোন বিকল্প নেই : মেয়র প্রার্থী আতিকুল ইসলাম «» প্রশিক্ষণকে ভালভাবে কাজে লাগাতে হবে : ডা. দীপু মনি «» জাতীয় স্বার্থকে প্রাধান্য দিতে গণমাধ্যমের প্রতি রাষ্ট্রপতির আহবান «» আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে কেন্দ্রীয় শহীদ মিনারে যাতায়াতের রুট ম্যাপ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন মাশরাফী

নিউজ ডেস্ক:- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন চেয়ে ফরম সংগ্রহ করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

রোববার দুপুর ১.৪৫ মিনিটে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাশরাফী।

ফরম সংগ্রহের আগে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে গিয়ে দোয়া নেন মাশরাফী।

এর আগে শনিবার সকাল থেকেই বড় খবর ছিল আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনছেন মাশরাফী বিন মোর্ত্তজা ও সাকিব আল হাসান। মাশরাফী নড়াইল-২ ও সাকিব মাগুরা-১ থেকে নির্বাচনে প্রার্থী হতে ফরম কেনার কথা ছিল।

সেই অনুযায়ী মাশরাফী মনোনয়ন ফরম সংগ্রহ করলেও শেষপর্যন্ত নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়েছেন সাকিব আল হাসান। তিনি বলেছেন, ‘আমি সিদ্ধান্ত পরিবর্তন করেছি। নির্বাচন করব না।’

নির্বাচনের সিদ্ধান্ত প্রত্যাহারের আগে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছিলেন সাকিব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তখন সাকিবকে এবার নির্বাচন না করে খেলায় মন দিতে বলেন।

রোববার ফরম সংগ্রহের আগে প্রধানমন্ত্রীর দোয়া ও আশীর্বাদ নিতে যান মাশরাফী। তখন মাশরাফীর জন্য শুভকামনা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, একসঙ্গে দু’জন ক্রিকেটার রাজনীতিতে সক্রিয় হলে জাতীয় দলের সমস্যা হতে পারে। সেজন্য সাকিব আল হাসানকে এবার নির্বাচন করতে নিষেধ করেছেন।

চলতি বছরের মে মাসে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভা শেষে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল জানিয়েছিলেন, দেশের দুই আইকন ক্রিকেটারের নির্বাচন করার সম্ভাবনার কথা।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com