,

শিরোনাম :
«» বিশ্বের বহু দেশের চাইতে বাংলাদেশের গণমাধ্যম অনেক বেশি স্বাধীনতা ভোগ করে : তথ্যমন্ত্রী «» সড়ক নির্মাণে গুণগতমান সুরক্ষার ওপর গুরুত্বারোপ সেতুমন্ত্রীর «» আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ডিএমপি’র নিরাপত্তামূলক কর্মসূচি «» বাংলাদেশ ব্যাংকের চুরি হওয়া রিজার্ভের অর্থ উদ্ধার কাজ এখনও চলমান রয়েছে : অর্থমন্ত্রী «» জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার অব্যাহত নেতৃত্ব চায় : ড. হাছান মাহমুদ «» বিশ্বকাপের সেঞ্চুরিয়ান «» বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাতের ২টি প্রধান ব্যবসায়ী গ্রুপ «» ২০৩০ সালের মধ্যে কালাজ্বর রোগীর সংখ্যা শূন্যের কোঠায় নামিয়ে আনা সম্ভব হবে : স্বাস্থ্যমন্ত্রী «» স্বচ্ছতার প্রশ্নে আপোস নয় : শিক্ষামন্ত্রী «» আগের মতো এবারও স্থানীয় নির্বাচন প্রতিযোগিতামূলক এবং অংশগ্রহণমূলক হবে : সিইসি

১৪ দল নয়, ওবায়দুল কাদেরের সঙ্গে মহাজোটের বিষয়ে আলোচনা করেছি : মাহি বি চৌধুরী

নিউজ ডেস্ক:- বিকল্পধারা বাংলাদেশের সিনিয়র যুগ্ম মহাসচিব মাহি বি চৌধুরী বলেছেন, আমরা নির্বাচনে আসছি এটা নিশ্চিত, তবে ১৪ দলে আসছি না। আমরা ওবায়দুল কাদেরের সঙ্গে মহাজোটের বিষয়ে আলোচনা করেছি। মঙ্গলবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কা‌দে‌রের সঙ্গে বৈঠক শে‌ষে সাংবাদিকদের এ কথা জানান মাহি বি চৌধুরী।

জোটগতভাবে নির্বাচনে আসছেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আনুষ্ঠানিক আলোচনার আগে বিষয়গুলো নিয়ে বেশি খুলে বলা যাবে না। আনুষ্ঠানিক আলোচনার বিষয়ে আজকে আমরা আলোচনা করেছি। খুব শিগগিরই আনুষ্ঠানিক আলোচনা শুরু করব।

ওবায়দুল কা‌দে‌রের সঙ্গে বৈঠক প্রসঙ্গে মাহি বি চৌধুরী ব‌লেন, আজ‌কে আমরা একটি অনানুষ্ঠানিক আলোচনা ক‌রে‌ছি। বেশ ক‌য়েক‌বার মন্ত্রী ওবায়দুল কা‌দেরে সঙ্গে আমা‌দের দ‌লের মহাসচিব আবদুল মান্নানের আলোচনা হ‌য়ে‌ছে। সেই আলোচনার পরিপ্রে‌ক্ষি‌তে আজ‌ আলোচনা হ‌য়ে‌ছে।

তিনি আরো বলেন, সুন্দর নির্বাচন যেন ক‌রা যায়, অংশগ্রহণমূলক নির্বাচন করা যায়, সা‌র্বিক রাজনী‌তি নি‌য়ে বৈঠকে আলোচনা হ‌য়ে‌ছে। এছাড়া যুক্তফ্রন্ট ও ১৪ দলের মধ্যে আনুষ্ঠানিক আলোচনা যেন শুরু হয়, সেই প্রক্রিয়া আজ থেকে শুরু হলো।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com