,

শিরোনাম :
«» বিশ্বের বহু দেশের চাইতে বাংলাদেশের গণমাধ্যম অনেক বেশি স্বাধীনতা ভোগ করে : তথ্যমন্ত্রী «» সড়ক নির্মাণে গুণগতমান সুরক্ষার ওপর গুরুত্বারোপ সেতুমন্ত্রীর «» আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ডিএমপি’র নিরাপত্তামূলক কর্মসূচি «» বাংলাদেশ ব্যাংকের চুরি হওয়া রিজার্ভের অর্থ উদ্ধার কাজ এখনও চলমান রয়েছে : অর্থমন্ত্রী «» জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার অব্যাহত নেতৃত্ব চায় : ড. হাছান মাহমুদ «» বিশ্বকাপের সেঞ্চুরিয়ান «» বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাতের ২টি প্রধান ব্যবসায়ী গ্রুপ «» ২০৩০ সালের মধ্যে কালাজ্বর রোগীর সংখ্যা শূন্যের কোঠায় নামিয়ে আনা সম্ভব হবে : স্বাস্থ্যমন্ত্রী «» স্বচ্ছতার প্রশ্নে আপোস নয় : শিক্ষামন্ত্রী «» আগের মতো এবারও স্থানীয় নির্বাচন প্রতিযোগিতামূলক এবং অংশগ্রহণমূলক হবে : সিইসি

১১০ কেজি হরিণের মাংসসহ আটক ১

নিউজ ডেস্ক:-ভোলার বোরহানউদ্দিন উপজেলা থেকে আজ বুধবার ১১০ কেজি হরিণের মাংসসহ একজনকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তি পটুয়াখালী জেলার বাউফল উপজেলার অমল দাসের ছেলে ঝন্টু দাস (২৫)।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসিম সিকদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে টবগি ইউনিয়নের ২নং ওয়ার্ডের ভোলা-চরফ্যাসন মহাসড়ক থেকে হরিণের মাংসসহ ঝন্টুকে আটক করা হয়। ধারণা করা হচ্ছে সে মনপুরার অরণ্য থেকে এসব হরিণের মাংস এনে ভোলা সদরের দিকে যাচ্ছিল।

এ ব্যাপারে স্থানীয় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com