,

শিরোনাম :
«» জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার অব্যাহত নেতৃত্ব চায় : ড. হাছান মাহমুদ «» বিশ্বকাপের সেঞ্চুরিয়ান «» বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাতের ২টি প্রধান ব্যবসায়ী গ্রুপ «» ২০৩০ সালের মধ্যে কালাজ্বর রোগীর সংখ্যা শূন্যের কোঠায় নামিয়ে আনা সম্ভব হবে : স্বাস্থ্যমন্ত্রী «» স্বচ্ছতার প্রশ্নে আপোস নয় : শিক্ষামন্ত্রী «» আগের মতো এবারও স্থানীয় নির্বাচন প্রতিযোগিতামূলক এবং অংশগ্রহণমূলক হবে : সিইসি «» ট্রাম্পের জরুরি অবস্থা জারির সিদ্ধান্তের বিরুদ্ধে ১৬টি অঙ্গরাজ্যের মামলা «» ব্যাংকসমূহকে উন্নততর গ্রাহক সেবা নিশ্চিত করতে হবে : অর্থমন্ত্রী «» দেশিয় ব্যাটারি শিল্প কারখানার স্বার্থ রক্ষায় সরকার সর্বোচ্চ সহায়তা দেবে : শিল্পমন্ত্রী «» আন্তর্জাতিক রবীন্দ্র পুরস্কার পেলো ছায়ানট

নারী নির্যাতনের অভিযোগে মার্কিন আইনজীবী গ্রেফতার

আন্তর্জতিক ডেস্ক:-যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে নারী নির্যাতনের অভিযোগে মার্কিন তারকা আইনজীবী মিখায়েল আভেনাত্তিকে গ্রেফতার করা হয়েছে। তিনি ডোনাল্ড ট্রাম্পের সাথে আইনি লড়াইয়ে লিপ্ত পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসর আইনজীবী। বুধবার পুলিশ একথা জানায়। খবর এএফপি’র।

লস অ্যাঞ্জেলস পুলিশ বিভাগ টুইটারে জানায়, এই তারকা আইনজীবীকে বিকেলে গ্রেফতার করা হয়। তবে পরে ৫০ হাজার মার্কিন ডলারের মুচলেকা নিয়ে তাকে জামিন দেয়া হয়েছে। এক বিবৃতিতে ৪৭ বছর বয়সী এই আইনজীবী নিজেকে নির্দোষ দাবি করেন।

তিনি বলেন, ‘আমি আমার জীবনে কখনোই কাউকে শারীরিকভাবে নির্যাতন করিনি। গতরাতেও না।’ তার সুনাম ক্ষুণ্ণ করার জন্যই এই অভিযোগ আনা হয়েছে বলে দাবি করেন তিনি।

মঙ্গলবার রাতে অজ্ঞাত পরিচয়ের এক নারীর সাথে মিখায়েলের ঝগড়া হয় বলে সেলিব্রিটি ওয়েবসাইট টিএমজেট জানিয়েছে। ওই নারীকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগে বুধবার তাকে গ্রেফতার করা হয়। ওয়েবসাইটটি প্রাথমিকভাবে ওই নারীকে মিখায়েলের স্ত্রী লিসা স্টোরি আভেনাত্তি বলে জানিয়েছিল।

কিন্তু তার স্ত্রী এনবিসিকে দেয়া এক বিবৃতিতে জানান, মিখায়েল কখনোই তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেননি।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com