,

শিরোনাম :
«» স্বচ্ছতার প্রশ্নে আপোস নয় : শিক্ষামন্ত্রী «» আগের মতো এবারও স্থানীয় নির্বাচন প্রতিযোগিতামূলক এবং অংশগ্রহণমূলক হবে : সিইসি «» ট্রাম্পের জরুরি অবস্থা জারির সিদ্ধান্তের বিরুদ্ধে ১৬টি অঙ্গরাজ্যের মামলা «» ব্যাংকসমূহকে উন্নততর গ্রাহক সেবা নিশ্চিত করতে হবে : অর্থমন্ত্রী «» দেশিয় ব্যাটারি শিল্প কারখানার স্বার্থ রক্ষায় সরকার সর্বোচ্চ সহায়তা দেবে : শিল্পমন্ত্রী «» আন্তর্জাতিক রবীন্দ্র পুরস্কার পেলো ছায়ানট «» ঢাকাবাসীর উন্নয়নে নৌকার কোন বিকল্প নেই : মেয়র প্রার্থী আতিকুল ইসলাম «» প্রশিক্ষণকে ভালভাবে কাজে লাগাতে হবে : ডা. দীপু মনি «» জাতীয় স্বার্থকে প্রাধান্য দিতে গণমাধ্যমের প্রতি রাষ্ট্রপতির আহবান «» আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে কেন্দ্রীয় শহীদ মিনারে যাতায়াতের রুট ম্যাপ

নতুন সংসার শুরুর আগে আশীর্বাদ নিলেন রণবীর-দীপিকা

বিনোদন ডেস্ক:-সদ্য বিয়ে করেছেন রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোন। ইতালিতে অনুষ্ঠানের পর বেঙ্গালুরু এবং মুম্বইতে রিসেপশনের আয়োজন করেছিলেন তাঁরা। এ বার নতুন সংসার শুরু করবেন। তার আগে পুজো দিলেন নবদম্পতি।

শুক্রবার সকালে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে যান নায়ক-নায়িকা। অফ হোয়াইট আনারকলি ড্রেস পরেছিলেন দীপিকা। রণবীরের পরনে ছিল একই রঙের কুর্তা, পাজামা এবং জ্যাকেট। দীপিকার বাবা, মা এবং বোনও এ দিন তাঁদের সঙ্গেই ছিলেন।আগামিকাল মুম্বইতে বলি ইন্ডাস্ট্রির জন্য পার্টি দিচ্ছেন রণবীর-দীপিকা। তবে হনিমুন এখনই নয়। এই মুহূর্তে ‘সিম্বা’ এবং ‘গাল্লি বয়’ রয়েছে রণবীরের হাতে। ছবির কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন তিনি। দীপিকাও দ্রুত ফিরবেন শুটিং ফ্লোরে।বিয়ের পর রণবীর সাংবাদিকদের বলেন, ‘‘আমাদের সম্পর্ক ছ’মাসও গড়ায়নি, তখন থেকেই জানতাম এই সেই মানুষটি। আমি শুধু অপেক্ষা করছিলাম। দীপিকাকে বলেওছিলাম যে মুহূর্তে তুমি রাজি হবে, আমরা বিয়ে করব। এই সম্পর্কটা সে ভাবেই এত দিন ধরে আগলে রেখেছি।’’ রণবীর মুখ খুললেও প্রেমের বিষয়ে প্রশ্ন করলে উত্তরে এখন শুধু হাসছেন নববধূ।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com