,

শিরোনাম :
«» স্বচ্ছতার প্রশ্নে আপোস নয় : শিক্ষামন্ত্রী «» আগের মতো এবারও স্থানীয় নির্বাচন প্রতিযোগিতামূলক এবং অংশগ্রহণমূলক হবে : সিইসি «» ট্রাম্পের জরুরি অবস্থা জারির সিদ্ধান্তের বিরুদ্ধে ১৬টি অঙ্গরাজ্যের মামলা «» ব্যাংকসমূহকে উন্নততর গ্রাহক সেবা নিশ্চিত করতে হবে : অর্থমন্ত্রী «» দেশিয় ব্যাটারি শিল্প কারখানার স্বার্থ রক্ষায় সরকার সর্বোচ্চ সহায়তা দেবে : শিল্পমন্ত্রী «» আন্তর্জাতিক রবীন্দ্র পুরস্কার পেলো ছায়ানট «» ঢাকাবাসীর উন্নয়নে নৌকার কোন বিকল্প নেই : মেয়র প্রার্থী আতিকুল ইসলাম «» প্রশিক্ষণকে ভালভাবে কাজে লাগাতে হবে : ডা. দীপু মনি «» জাতীয় স্বার্থকে প্রাধান্য দিতে গণমাধ্যমের প্রতি রাষ্ট্রপতির আহবান «» আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে কেন্দ্রীয় শহীদ মিনারে যাতায়াতের রুট ম্যাপ

পাওলি দামের জীবনে আজ বিশেষ দিন

বিনোদন ডেস্ক:-৪ ডিসেম্বর দিনটা পাওলি দামের জীবনে খুব স্পেশ্যাল। আর দিনটা স্পেশ্যাল গত এক বছর ধরে। কারণ ঠিক এক বছর আগে আজকের দিনে গুয়াহাটির ব্যবসায়ী অর্জুন দেবকে বিয়ে করেছিলেন পাওলি। আজ তাঁদের প্রথম বিবাহবার্ষিকী।

সোশ্যাল মিডিয়ায় অর্জুনের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন পাওলি। ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘লভ অ্যান্ড টুগেদারনেস। ফার্স্ট অ্যানিভার্সারি।’সব নাকচ করে দিয়ে বিয়ের আসর থেকে নাকি পাওলি শেষ মুহূর্তে পালাবেন, এমন আশঙ্কা ছিল কারও কারও। কিন্তু সব আশঙ্কায় জল ঢেলে গুছিয়ে, চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী। বিয়ের পর কতটা বদল এল? এই প্রশ্নের উত্তরে কিছুদিন আগে তিনি বলেছিলেন, ‘‘খুব বেশি বদল হয়নি। দু’দিক ব্যালান্স করে চলতে হচ্ছে। আগে শুধু বাবা-মা-ভাই আর কাজ ছিল। এখন পরিবার বড় হয়ে গিয়েছে। আর অর্জুনের পরিবারের সকলেই ভীষণ হুল্লোড়ে। কাজের সঙ্গে গল্প, আড্ডাও তো দিতে হবে নাকি! আর শ্বশুরবাড়িতে আমি এত প্যাম্পার্ড হই যে, বলার নয়। অর্জুনের মা ফিকি-র সদস্য। অনেক জায়গায় যান। শাড়ি ভালবাসি বলে সব জায়গা থেকে শাড়ি নিয়ে আসেন।’’একদিকে সংসার, অন্যদিকে কাজ। দু’টো জায়গায় সমানতালে ব্যালেন্স করছেন পাওলি। এই বিশেষ দিনে তাঁকে শুভেচ্ছা জানাচ্ছেন ইন্ডাস্ট্রির সদস্যরা।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com