,

শিরোনাম :
«» ২০৩০ সালের মধ্যে কালাজ্বর রোগীর সংখ্যা শূন্যের কোঠায় নামিয়ে আনা সম্ভব হবে : স্বাস্থ্যমন্ত্রী «» স্বচ্ছতার প্রশ্নে আপোস নয় : শিক্ষামন্ত্রী «» আগের মতো এবারও স্থানীয় নির্বাচন প্রতিযোগিতামূলক এবং অংশগ্রহণমূলক হবে : সিইসি «» ট্রাম্পের জরুরি অবস্থা জারির সিদ্ধান্তের বিরুদ্ধে ১৬টি অঙ্গরাজ্যের মামলা «» ব্যাংকসমূহকে উন্নততর গ্রাহক সেবা নিশ্চিত করতে হবে : অর্থমন্ত্রী «» দেশিয় ব্যাটারি শিল্প কারখানার স্বার্থ রক্ষায় সরকার সর্বোচ্চ সহায়তা দেবে : শিল্পমন্ত্রী «» আন্তর্জাতিক রবীন্দ্র পুরস্কার পেলো ছায়ানট «» ঢাকাবাসীর উন্নয়নে নৌকার কোন বিকল্প নেই : মেয়র প্রার্থী আতিকুল ইসলাম «» প্রশিক্ষণকে ভালভাবে কাজে লাগাতে হবে : ডা. দীপু মনি «» জাতীয় স্বার্থকে প্রাধান্য দিতে গণমাধ্যমের প্রতি রাষ্ট্রপতির আহবান

শাহরুখকে পেছনে ফেলে শীর্ষে সলমন

বিনোদন ডেস্ক:-ফোর্বস ইন্ডিয়ার প্রথম ১০০ জনের তালিকায় বলিউডের ভাইজান জায়গা করে নিয়েছেন শীর্ষে। এই নিয়ে তৃতীয়বার নিজের জায়গা ধরে রাখলেন সলমন খান। গতবছর দু নম্বরে টিকে থাকার পরে এবছর ১৩য় নেমে এসেছেন কিং খান। অক্ষয় কুমার ও দীপিকা পাড়ুকোন যথাক্রমে তিন ও চার নম্বরে। ২০১৭ অক্টোবর থেকে ২০১৮র সেপ্টেম্বর পর্যন্ত র‍্যাঙ্কিং অনুযায়ী, টাইগার জিন্দা হ্যায় ও রেস থ্রি, ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট, টেলিভিশন শো-দশ কা দম, বিগ বস ১২ সবমিলিয়ে সলমনের আয় ২৫৩.২৫ কোটি টাকা।

অন্যদিকে অক্ষয় কুমার যার প্যাডম্যান ও গোল্ডে বক্সঅফিস সাফল্য ধরে রাখতে সক্ষম হয়েছে। তার আয় ১৮৫ কোটি টাকা। দীপিকা পাড়ুকোন এই তালিকার চতুর্থ নম্বরে রয়েছেন, পদ্মাবতের মতো সুপারহিট ছবি রয়েছে তার ঝুলিতে। ছবি ছাড়াও এন্ডোর্সমেন্ট মিলিয়ে দীপিকার আয় ১১২.৮ কোটি টাকা।

সম্প্রতি রণবীর সিংয়ের সঙ্গে বিয়ে করেছেন দীপিকা। শুধু তালিকার চতুর্থ নম্বরে নয়, মহিলা হিসাবে প্রারিশ্রমিকের নিরিখে শীর্ষে রয়েছেন ‘ফোর্বস হাইয়েস্ট আর্নিং ফিমেল সেলিব্রিটি’র তালিকায়। ২০১২ সালে যখন প্রথম এই তালিকা প্রকাশিত হয়, দীপিকাই প্রথম মহিলা ছিলেন যিনি সেরা পাঁচে নিজের জায়গা করে নিয়েছিলেন। আমির খান (৯৭.৫ কোটি), অমিতাভ বচ্চন (৯৬.১৭ কোটি), রণবীর সিং (৮৪.৬৭ কোটি) যথাক্রমে রয়েছেন ষষ্ঠ, সপ্তম ও অষ্টমে। স্পোর্টস পার্সন হিসাবে বিরাট কোহলি ও এম এস ধোনি রয়েছেন এই তালিকায়। দশ নম্বরে অজয় দেবগণ জায়গা করেছেন ৭৪.৫ কোটি আয় হওয়ার কারণে।

 

এবছর শাহরুখ খান রেয়েছেন ১৩ নম্বরে, রজনীকান্ত ১৪য় এবং পবন কল্যাণ রয়েছেন ২৪শে। সঙ্গীতের মায়েস্ত্রো এ.আর রহমান ‘সিঙ্গারস ও মিউজিশিয়ান’ বিভাগের ১১ নম্বরে রয়েছেন, যার আয় ৬৬.৭৫ কোটি। শুধুমাত্র বলিউড বাদশা নন, প্রিয়াঙ্কা চোপড়াও নিজের জায়গা হারিয়েছেন। ৭ থেকে সোজা ৪৯ নম্বরে নেমে গিয়েছেন দেশী গার্ল। মোট ১৫ জন দক্ষিণ ভারতীয় তারকা রয়েছেন এই তালিকায়। তারা সবাই কলিউড ও টলিউডের।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com