,

শিরোনাম :
«» স্বচ্ছতার প্রশ্নে আপোস নয় : শিক্ষামন্ত্রী «» আগের মতো এবারও স্থানীয় নির্বাচন প্রতিযোগিতামূলক এবং অংশগ্রহণমূলক হবে : সিইসি «» ট্রাম্পের জরুরি অবস্থা জারির সিদ্ধান্তের বিরুদ্ধে ১৬টি অঙ্গরাজ্যের মামলা «» ব্যাংকসমূহকে উন্নততর গ্রাহক সেবা নিশ্চিত করতে হবে : অর্থমন্ত্রী «» দেশিয় ব্যাটারি শিল্প কারখানার স্বার্থ রক্ষায় সরকার সর্বোচ্চ সহায়তা দেবে : শিল্পমন্ত্রী «» আন্তর্জাতিক রবীন্দ্র পুরস্কার পেলো ছায়ানট «» ঢাকাবাসীর উন্নয়নে নৌকার কোন বিকল্প নেই : মেয়র প্রার্থী আতিকুল ইসলাম «» প্রশিক্ষণকে ভালভাবে কাজে লাগাতে হবে : ডা. দীপু মনি «» জাতীয় স্বার্থকে প্রাধান্য দিতে গণমাধ্যমের প্রতি রাষ্ট্রপতির আহবান «» আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে কেন্দ্রীয় শহীদ মিনারে যাতায়াতের রুট ম্যাপ

ন্যাশনাল প্রোডাক্টিভিটি অ্যাওয়ার্ড পাচ্ছে ১৬ শিল্প প্রতিষ্ঠান

নিউজ ডেস্ক:–নিজ নিজ শিল্প-কারখানায় উৎপাদনশীলতা বৃদ্ধি ও উৎপাদিত পণ্যের উৎকর্ষ সাধনে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে ১৬টি শিল্প ও সেবা প্রতিষ্ঠানকে ন্যাশনাল প্রোডাক্টিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০১৭ এর জন্য নির্বাচিত করেছে শিল্প মন্ত্রণালয়। আগামী ১১ ডিসেম্বর রাজধানীর ইস্কাটনস্থ বিয়াম ফাউন্ডেশন মিলনায়তনে নির্বাচিত প্রতিষ্ঠানের প্রতিনিধিদের হাতে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এ পুরস্কার তুলে দেবেন।
শিল্পখাতে বিশেষ অবদানের জন্য পঞ্চম বারের মতো এ পুরস্কার দেওয়া হচ্ছে। ২০১৭ সালের জন্য ছয়টি ক্যাটেগরিতে এ পুরস্কার প্রদান করা হবে। পুরস্কারপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হচ্ছে বৃহৎ শিল্প ক্যাটেগরিতে স্কয়ার ফার্মাসিউটিক্যালস্ লিমিটেড, এনভয় টেক্সটাইলস্ লিমিটেড ও বিএসআরএম স্টিলস্ লিমিটেড; মাঝারি শিল্প ক্যাটেগরিতে অকো-টেক্স লিমিটেড, বিআরবি পলিমার লিমিটেড ও ন্যাসেনিয়া লিমিটেড; ক্ষুদ্র শিল্প ক্যাটেগরিতে প্রিমিয়াম সুইটস বাই সেন্ট্রাল, মেটাটিউড এশিয়া লিমিটেড ও আলীম ইন্ডাস্ট্রিজ লিমিটেড; মাইক্রো শিল্প ক্যাটেগরিতে খান বেকেলাইট প্রোডাক্টস্ ট্রিম ট্যাক্স বাংলাদেশ; কুটির শিল্প ক্যাটেগরিতে অধরা পার্লার এন্ড স্পা ট্রেনিং সেন্টার, প্রীতি বিউটি পার্লার এবং রাষ্ট্রায়ত্ত শিল্প ক্যাটেগরিতে রেনউইক, যজ্ঞেশ্বর অ্যান্ড কোম্পানি (বিডি) লিমিটেড, করিম জুট মিলস্ লিমিটেড ও ন্যাশনাল টিউবস্ লিমিটেড।
শিল্প মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মোঃ আবদুল হালিমের সভাপতিত্বে অনুষ্ঠানে এনপিও’র পরিচালক এসএম আশরাফুজ্জামানসহ পুরস্কারপ্রাপ্ত প্রতিষ্ঠানের প্রতিনিধি, শ্রমিক নেতা, মালিক, পেশাজীবী, ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা ও গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com