,

শিরোনাম :
«» জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার অব্যাহত নেতৃত্ব চায় : ড. হাছান মাহমুদ «» বিশ্বকাপের সেঞ্চুরিয়ান «» বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাতের ২টি প্রধান ব্যবসায়ী গ্রুপ «» ২০৩০ সালের মধ্যে কালাজ্বর রোগীর সংখ্যা শূন্যের কোঠায় নামিয়ে আনা সম্ভব হবে : স্বাস্থ্যমন্ত্রী «» স্বচ্ছতার প্রশ্নে আপোস নয় : শিক্ষামন্ত্রী «» আগের মতো এবারও স্থানীয় নির্বাচন প্রতিযোগিতামূলক এবং অংশগ্রহণমূলক হবে : সিইসি «» ট্রাম্পের জরুরি অবস্থা জারির সিদ্ধান্তের বিরুদ্ধে ১৬টি অঙ্গরাজ্যের মামলা «» ব্যাংকসমূহকে উন্নততর গ্রাহক সেবা নিশ্চিত করতে হবে : অর্থমন্ত্রী «» দেশিয় ব্যাটারি শিল্প কারখানার স্বার্থ রক্ষায় সরকার সর্বোচ্চ সহায়তা দেবে : শিল্পমন্ত্রী «» আন্তর্জাতিক রবীন্দ্র পুরস্কার পেলো ছায়ানট

মাশরাফিদের সামনে ৩৩২ রানের বড় লক্ষ্য

স্পোর্ট ডেস্ক:-প্রস্তুতি ম্যাচে মাশরাফিদের ৩৩২ রানের বড় লক্ষ্যমাত্রা বেঁধে দিল ওয়েস্ট ইন্ডিজ। বিসিবি একাদশের বিপক্ষে বৃহস্পতিবার সকালে শুরু হওয়া এই ম্যাচে টস জিতে শুরুতে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ। নির্ধারিত ওভার শেষে ৮ উইকেটে ৩৩১ রান করে তারা।

বিসিবি একাদশ খেললেও এই ম্যাচে অধিনায়ক মাশরাফি, তামিমসহ জাতীয় দলের প্রায় সবাই খেলছেন। তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে হয় প্রস্তুতি ম্যাচ। মাশরাফির নেতৃত্বে দলে একাধিক পেসার থাকলেও বোলিংয়ে তারা খুব বেশি সুবিধা করতে পারেননি।

শুরুতে ব্যাট করতে নেমে কাইরন পাওয়েল ও শাই হোপ ওপেনিং জুটিতেই করেন ১০১ রান। ৮১ রান করেন। মাঝে রানের গতি কিছুটা কমে আসলেও রোস্টন চেজ ও ফ্যাবিয়ান অ্যালেনের দৃঢ়তায় শেষ পর্যন্ত বড় স্কোর পায় ক্যারিবীয়রা।

চেজ ৫১ বল থেকে ছয় চার ও একটি ছক্কার মারে ৬৫ রান করে অপরাজিত থাকেন। আর অ্যালেন ৩২ ৪৮ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন। অন্য ব্যাটসম্যানদের মধ্যে কাইরন পাওয়েল করেন ৪৩ রান।

বাংলাদেশের বোলারদের মধ্যে মেহেদি হাসান রানা, রুবেল হোসেন ও নাজমুল ইসলাম দুটি করে উইকেট নেন। অধিনায়ক মাশরাফি ৮ ওভার বল করে ৩৭ রান খরচায় নেন একটি উইকেট।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com