×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৭-০৮
  • ৮২৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

২০২০ সালের শুরুর দিকেই আলাদা হয়ে গিয়েছিলেন অভিনেতা-পরিচালক সৌরভ চক্রবর্তী ও অভিনেত্রী মধুমিতা সরকার। কিন্তু অতিমারির কারণে চূড়ান্ত আইনি পদক্ষেপ নেওয়া এখনও বাকি। সৌরভ জানালেন, খাতায় কলমে তাঁরা আজও স্বামী-স্ত্রী। এর মাঝেই পরিচালক মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’-তে অভিনয় করেন অভিনেতা সৌরভ দাস ও মধুমিতা। ছবি যেমন জনপ্রিয় হয়, তেমনই মধুমিতার সঙ্গে সৌরভ দাসের নতুন রসায়ন নিয়ে গুজব রটে।
সৌরভ চক্রবর্তী জানিয়েছেন, তিনি এই খবরটিকে ‘গুজব’ হিসেবেই দেখতে চান। তাঁর মতে, অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে অনেক খবর রটে। সে সব মাথায় রেখেই তাঁর বক্তব্য, ‘‘এই রটনা কতটা সত্যি, কতটা মিথ্যে সেটা নিয়ে ভাবার সময় নেই আমার। হাতে একের পর এক কাজ রয়েছে। অঞ্জনদার ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’ মুক্তি পাচ্ছে। এ ছাড়াও নিজে পরিচালনায় নামছি আবার।’’ তবে তাঁর মনে হয়, যদি স্ত্রী মধুমিতার সঙ্গে তাঁর যোগাযোগ থাকত, বা বিচ্ছেদের পরেও তাঁদের মিলনের কোনও সম্ভাবনা থাকত, তা হলে না হয় তাঁকে এই খবরগুলো প্রভাবিত করত। কিন্তু সেই ন্যূনতম সম্পর্কটাও এখন নেই।
অন্য দিকে সৌরভ দাসের সঙ্গে তাঁর প্রেমিকা অনিন্দিতা বসুর অনেক দিনের সম্পর্ক। মাস কয়েক হল তাঁরা বসবাস করছেন কলকাতার একটি ফ্ল্যাটে। কিন্তু ‘রে’ ওয়েব সিরিজের শ্যুটিংয়ের সুবাদে অনিন্দিতাকে বেশ কিছু দিন মুম্বইয়ে থাকতে হয়েছিল। তারই মধ্যে সৌরভ-মধুমিতাকে একসঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল।
মধুমিতা এর আগেই বলেছিলেন, ‘‘একা মহিলা মানেই যখন খুশি, যার সঙ্গে খুশি, নাম জড়িয়ে দেওয়া যায়! এখানে আবার নামের মিল রয়েছে। আমার প্রাক্তন স্বামী সৌরভ। ইনিও অভিনেতা সৌরভ দাস। ব্যস, দুইয়ে দুইয়ে চার!’’
মধুমিতাও যেমন এই গুজবকে অস্বীকার করেছেন, তাঁর স্বামী সৌরভ চক্রবর্তীও সাফ জানিয়ে দিয়েছেন, খাতায় কলমে সম্পর্ক থাকলেও তাঁদের দু’জনের মধ্যে এখনও আর কোনও সম্পর্ক নেই। তাই এই সব বিষয়কে গুরুত্ব দিতে চান না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat