×
ব্রেকিং নিউজ :
ধর্ম নিয়ে কটূক্তি, জবি শিক্ষার্থী তিথির পাঁচ বছরের কারাদণ্ড রাফায় হামলা চালিয়ে হামাসকে নির্মূল করা যাবে না: ব্লিংকেন বিএনপি যে কখন তাবিজ-দোয়ার ওপর ভর করে সেটিই প্রশ্ন : পররাষ্ট্রমন্ত্রী পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২য় বৈঠক অনুষ্ঠিত ধানের ন্যায্য মূল্য নিশ্চিত করতে কৃষক অ্যাপ চালু করা হয়েছে : কৃষিমন্ত্রী গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ১ম ব্যাচে শতভাগ পাশ রুশ হামলার পর ইউক্রেনের খারখিভ এলাকা থেকে ৪ সহস্রা ধিক বাসিন্দা অপসারণ ফেনীতে এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ১১৫০ জন সুনামগঞ্জে পান্ডারখাল বাঁধ নির্মাণের সুবর্ণজয়ন্তী উদযাপন গণমাধ্যম কর্মী আইন নিয়ে সাংবাদিক সংগঠন ও অংশীজনদের মতামত নেয়া শুরু : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০১-২৮
  • ৮২৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলায় আজ ‘জলারণ্য’ নামে একটি দৃষ্টিনন্দন ভিউ পয়েন্টর উদ্বোধন করা হয়েছে।আজ শুক্রবার দুপুর ১২টার দিকে এই ভিউ পয়েন্টের উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মাইনুল হোসেন চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল হান্নান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাৎ হোসেন চৌধুরী, কাপ্তাই উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. কবির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান জানান, প্রাকৃতিক সৌন্দর্য্যের লীলাভূমি কাপ্তাইকে দৃষ্টিনন্দন পর্যটন নগরীতে পরিনত করতে উপজেলা প্রশাসনের টিআর প্রকল্পেরর অর্থায়নে কাপ্তাই পিডিবির জমিতে দৃষ্টিনন্দন এ ‘জলারণ্য’ ভিউ পয়েন্ট উদ্বোধন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat