×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২২-০২-০৩
  • ৬০৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চাঁদপুর জেলায় করোনাকালীন সময়ে পিছিয়ে পড়া হরিজন ও বেদে সম্প্রদায়ের ২২০জন নারী ও পুরুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সমাগ্রী বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর স্টেডিয়াম ১০০জন হরিজন সম্প্রদায় ও ১২০জন বেদে সম্প্রদায়ের লোকজনের হাতে প্রধানমন্ত্রীর উপহার (খাদ্য সহায়তা) তুলেদেন জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।
জেলা প্রশাসক প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, করোনাকালীন সময়ে আমাদের পিছিয়ে পড়া জনগোষ্ঠী একটু ভ ালো, খেয়ে পড়ে থাকতে পারে, তাদের জন্য খাদ্যের অভাব না হয় এজন্য তিনি এ সহায়তা দিয়েছেন। আমরা খুঁজে খুঁজে বের করছি যারা কষ্টে আছে, পিছিয়ে এবং অনেক সময় বলতে পারে না কষ্টে থাকে। তাদেরকে আমরা চিহ্নিত করে সামনে এনে সহযোগিতা করছি। এটি আমাদের প্রধানমন্ত্রীর নির্দেশ। আমরা তাঁর নির্দেশনা বাস্ত বায়ন করছি প্রতিটি জেলায়। আপনাদের এ সহায়তা দুর্যোগ মন্ত্রণালয় থেকে এসেছে। এতে চাল, ডাল, তেলসহ প্রায় সাড়ে ১৬ কেজি খাদ্য সহায়তা আছে।
চাঁদপুর জেলা প্রশাসনের স্বেচ্ছাসেবক টিমের নেতা ওমর ফারুকের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা সমাজসেবা কার্যালয় এর উপ পরিচালক রজত শুভ্র সরকার ও হরিজন সম্প্রদায়ের সভাপতি আকাশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat