×
ব্রেকিং নিউজ :
টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি মানবপাচার মামলায় মিল্টন সমাদ্দার কারাগারে টঙ্গী থেকে দিয়াবাড়ি মেট্রোরেল স্টেশন পর্যন্ত শাটল বাস চালু ৮০ হাজার মানুষ রাফাহ থেকে পালিয়ে গেছে : জাতিসংঘ শরণার্থী সংস্থা কেউ আমাকে জনগণ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না: প্রধানমন্ত্রী আরটিআই আইনে তথ্য চাওয়ার ক্ষেত্রে নারীদের আরো বেশি উদ্বুদ্ধ করতে হবে : ড. আবদুল মালেক এসওইগুলোকে শেয়ার বাজারে তালিকাভুক্ত করতে কার্যকর পদক্ষেপ গ্রহণে অর্থ মন্ত্রণালয়ের প্রতি প্রধানমন্ত্রীর নির্দেশ স্মার্ট বাংলাদেশের জন্য চাই স্মার্ট ডেটা : অর্থ প্রতিমন্ত্রী বিজ্ঞানী ওয়াজেদ মিয়া ছিলেন জাতির জন্য নিবেদিতপ্রাণ : পররাষ্ট্রমন্ত্রী ডলারের বিনিময় হার নির্ধারণে বাংলাদেশ ব্যাংকের সিদ্ধান্ত সঠিক : সালমান এফ রহমান
  • প্রকাশিত : ২০২২-০৩-০৬
  • ৭৪৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নওগাঁ জেলায় আজ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত আব্দুল জলিলের মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।প্রয়াত নেতা আব্দুল জলিলের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দলীয় ও পারিবারিকভাবে নানা কর্মসূচীর আয়োজন করা হয়েছে।
আজ রোববার সকাল ১১টায় প্রয়াত আব্দুল জলিলের পুত্র নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন দলীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে পিতার কবরে পুষ্পস্তবক অর্পন করেন। পরে সেখানে ফাতিহা পাঠ ও দোয়া করা হয়।
এ সময় তাঁর সঙ্গে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্মলকৃষ্ণ সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি দেওয়ান ছেকার আহম্মেদ শিষান, সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক কমল, সাধারণ সম্পাদক রেজাউল করিম, জেলা যুবলীগের সভাপতি এ্যাডভোকেট খোদাদ খান পিটু, সাধারণ সম্পাদক বিমান কুমার সাহা, মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন আকতার, সাধারন সম্পাদক লিপি সাহা, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির আহম্মেদ রিজভীসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরবর্তীতে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেকবলীগ, মহিলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, বিভিন্ন ইউনিটসমূহ, সামাজিক সাংস্কৃতিক সংগঠন, নওগাঁ জেলা প্রেসক্লাবসহ সর্বস্তরের মানুষ প্রয়াত আব্দুল জলিলের কবরে পুষ্পস্তবক অর্পনের মধ্যে দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। বিকেলে তাঁর বাসভবনে পারিবারিকভাবে মিলাদ ও দোয়া মহফিলের কর্মসূচী রয়েছে। জেলা আওয়ামীলীগ ও বিভিন্ন অংঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নিতাকর্মী সেখানে উপস্থিত থাকবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat