×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২২-০৯-২১
  • ৫৬৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদায় উপজেলা কৃষি অফিস চত্বরে আজ সকালে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ করা হয়। উপজেলা কৃষি অফিসের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার সানজিদা বেগম প্রধান অতিথি হিসেবে এ বীজ ও সার বিতরণ করেন।
কৃষি অফিস সুত্রে জানাগেছে,২০২২-২৩ খরিপ-২মৌসুমে উপজেলার বিভিন্ন গ্রামে এবার ৬৮জন কৃষকের মাঝে ৫কেজি মাস কলায়ের বীজ,১০কেজি ডিএপি ও ৫ কেজি এমওপি সার দেওয়া হবে। উদ্বোধনী দিনে ১০জন কৃষকের মাঝে এ বীজ ও সার বিতরণ করা হয়।এসময় উপস্থিত ছিলেন,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মনিরুজ্জামান,উপজেলা কৃষক সংগঠন (সিআইজি)সভাপতি সামসুল ইসলা, উপ-সহকারী কৃষি কর্মকর্তা জালাল উদ্দীন,সাইফুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat