×
ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস সাবেক আইজিপি বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট এলাকার বাইরে থাকা জমির মালিকদের জরিপ সম্পর্কে জানাতে বিডিএস’র প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর গাজাসহ অন্যান্য বৈশ্বিক ইস্যুর কারণে রোহিঙ্গা ইস্যু যেন বিলীন হয়ে না যায়: দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ২০৫০ সালের মধ্যে জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট ঢাকা ছাড়লেন কাতারের আমির কৃষি জমির মাটি কাটার ঘটনায় বিচার বিভাগীয় তদন্তে হাইকোর্ট নির্দেশ
  • প্রকাশিত : ২০২৩-০৩-২৫
  • ৪৮৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চিত্রনায়িকা মাহিয়া মাহি এবারও তার ফারিশতা রেস্টুরেন্টে নানান পদের বাহারি খাবার নিয়ে সাজিয়েছেন ইফতারির পসরা। প্রথম রোজায় রেস্টুরেন্টে নিজে উপস্থিত থেকে ক্রেতাদের আকৃষ্ট করেছেন, সার্বিক কার্যক্রম তদারক করেছেন।

শুক্রবার (২৪ মার্চ) রমজানের প্রথম দিন বিকেলে গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে তেলিপাড়া এলাকায় ফারিশতায় দেখা যায় তাকে।

মাহিয়া মাহি এসময় ফেসবুকে লাইভ করে ফারিশতার ইফতার আয়োজন তুলে ধরেন। তার স্বামী রকিব সরকার ছিলেন তার সঙ্গে।

ফারিশতার ব্যবস্থাপক তানিম আহমেদ জানান, সারাদিন রোজা রেখে ইফতারি তৈরি করে আমরা (স্টাফরা) ক্লান্ত ছিলাম। সবাই ব্যস্ত সময় পার করছিল। হঠাৎ ম্যাডাম (মাহিয়া মাহি) এসে আমাদের সঙ্গে যুক্ত হলেন। সবার সঙ্গে কথা বলে বিভিন্ন পরামর্শ ও নির্দেশনা দিলেন। সবার শরীরে ক্লান্তি থাকলেও ম্যাডামের উপস্থিতি অনুপ্রাণিত করেছে।

তিনি আরও জানান, খাবারের মান ঠিক রেখে স্বল্প দাম নির্ধারণ করে ত্রিশের বেশি সামগ্রী নিয়ে সাজানো হয়েছে ফারিশতার ইফতারি। ফারিশতার ইফতারি বিক্রির প্রথম দিনেই ব্যাপক সাড়া ফেলেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat