×
ব্রেকিং নিউজ :
চীনের সঙ্গে এফটিএ করতে সম্ভাব্যতা সমীক্ষা প্রতিবেদন বিনিময় জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান পণ্যের দাম বাড়াতেই বিএনপির ভারত বর্জন কর্মসূচি : নাছিম কর্ণফুলী নদীতে ফিশিং বোটে বিস্ফোরণ, দগ্ধ ৪ জনকে চমেকে ভর্তি যুক্তরাষ্ট্রে ছুরি হামলায় ৪ জন নিহত নিরাপত্তা নিয়ে আলোচনা করতে রুশ গোয়েন্দা প্রধানের উ.কোরিয়া সফর : কেসিএনএ গাজায় কয়েকটি হাসপাতালের আশপাশে ইসরায়েল হামাস তুমুল লড়াই চলছে যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি প্রেমের কথা নিজেই ফাঁস করলেন দিতিপ্রিয়া রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর
  • প্রকাশিত : ২০২৩-০৪-২৩
  • ৬৯৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
স্প্যানিশ ফুটবল লিগে টানা দ্বিতীয় জয়ের স্বাদ পেল বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। গতরাতে নিজেদের ৩০তম ম্যাচে রিয়াল ২-০ গোলে হারিয়েছে সেল্টা ভিগোকে।
গত সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল নিশ্চিত করে নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে লা-লিগার ম্যাচ খেলতে নামে রিয়াল। ম্যাচের শুরু থেকে বল দখলে রাখে রিয়াল। তবে কাঙ্খিত গোলের দেখা পেতে ৪২ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় তাদের।
দানি সেবায়োসের থ্রোতে বল ভিনিসিয়াসের যোগান থেকে  মিডফিল্ডিার  মার্কো আসেনসিও গোল করে(১-০) দলকে এগিয়ে দেন। 
বিরতি থেকে ফিরেই ব্যবধান দ্বিগুন করে রিয়াল। ম্যাচের ৪৮ মিনিটে কর্নার থেকে ডি-বক্সে বাতাসে ভাসিয়ে বল পাঠান আসেনসিও। হেডে বলকে জালে পাঠান মিডফিল্ডার এডার মিলিতা। ২-০ গোলে এগিয়ে যায় রিয়াল। এই ব্যবধান অব্যাহত রেখে ম্যাচ জিতে মাঠ ছাড়ে রিয়াল।
এই জয়ে ৩০ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়স্থানে থাকলো রিয়াল। ২৯ ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে বার্সেলোনা। ৩০ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে টেবিলের ১২তমস্থানে আছে সেল্টা ভিগো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat