×
ব্রেকিং নিউজ :
শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম চৌধুরী প্রতিদিন ৩ কোটি ৮৪ লাখ মানুষ পরোক্ষ ধূমপানের শিকার হচ্ছেন শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় গৌতম বুদ্ধ প্রচার করেছেন অহিংসার বাণী : প্রধানমন্ত্রী সকলের সহযোগিতায় এডিস মশার বিস্তার নিয়ন্ত্রণ করা হবে : মেয়র ব্যারিস্টার শেখ তাপস প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের শক্তিতে বিশ্বাসী : ডেপুটি স্পিকার স্মার্ট বাংলাদেশের অগ্রযাত্রায় অভিনিবেশ ও কর্মস্পৃহা সভা আগামীকাল রাইসি’র মৃত্যুতে বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক আগামীকাল শুভ বুদ্ধ পূর্ণিমা চালের উৎপাদন বেড়েছে চার গুণেরও বেশি : কৃষিমন্ত্রী বিশ্বকাপের আগে শেষ প্রস্তুতি সিরিজে মুখোমুখি পাকিস্তান ও ইংল্যান্ড
  • প্রকাশিত : ২০২৩-০৪-২৭
  • ২৭৪৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
কুমিল্লা  চলতি বোরো মৌসুমে ক্ষেত থেকে ধান কেটে কৃষকের ঘরে তুলে দিয়েছে ছাত্রলীগ আজ বেলা ১১টায়  জেলার নাঙ্গলকোট উপজেলার মনতুলী গ্রামের কৃষক আব্দুল মান্নান ও কৃষক জামালের জমির ধান কেটে দেন তারা।
ধান কাটা কর্মসূচিতে   নাঙ্গলকোটের বাসিন্দা ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলামের নেতৃত্বে বেলা ১১টা থেকে ২০ জনের সহযোগিতায় এ ধান কাটা কর্মসূচি শুরু হয়। এতে অংশ নেন ছাত্রলীগের সাইফুল ইসলাম রুবেল, আব্দুল জলিল, আব্দুর রাজ্জাক সুমন, সাহাব উদ্দিন, মোঃ এবায়েদ হোসেন প্রমুখ। 
এসময় কৃষক আব্দুল মান্নান বলেন, ঝড়বৃষ্টির শঙ্কায় জমির পাকা ধান ঘরে তোলা নিয়ে দুশ্চিন্তায় ছিলাম। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা জমির ধানগুলো কেটে দিয়েছেন। তাদের এমন কাজে আমি ভীষণ খুশি। 
ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম  বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় কুমিল্লার  প্রত্যন্ত অঞ্চলে শ্রমিক সংকটের কারণে পাকা ধান কেটে কৃষকের ঘুরে তুলে দেওয়া হচ্ছে। আমরা নাঙ্গলকোটে কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিচ্ছি। চাহিদা অনুযায়ী কৃষকদের সকল সহযোগিতা করা হচ্ছে। বাংলাদেশ ছাত্রলীগ দেশের যেকোনো দুর্যোগ, দুঃসময়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। আগামীতেও আমরা সাধারণ মানুষের পাশে থাকবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat