×
ব্রেকিং নিউজ :
টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড “দ্বীপ উন্নয়ন কর্তৃপক্ষ” গঠনে জাতীয় সংসদকে পরামর্শ প্রদান করে হাইকোর্ট রায় ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মুজিবনগর দিবস টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে মানুষের ঢল মুজিবনগর দিবসে রাঙ্গামাটিতে জেলা প্রশাসনের আলোচনা সভা জয়পুরহাটে বেগুন, শসা, করলাসহ অন্যান্য সবজির দাম কমেছে বিএনপিসহ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে : ওবায়দুল কাদের ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর ফিলিস্তিন রাষ্ট্রের জাতিসংঘের সদস্যপদ নিয়ে বৃহস্পতিবার নিরাপত্তা পরিষদে ভোটাভুটি
  • প্রকাশিত : ২০২৩-০৪-২৭
  • ১৬১২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
দুবাইয়ের শারজাহ জেল থেকে ছাড়া পেলেন মুম্বাইয়ের অভিনেত্রী ক্রিসান পেরেইরা। এপ্রিলের শুরুতে ট্রফির মধ্যে চরস জাতীয় মাদকের প্যাকেট বহন করে শারজাহ বিমানবন্দরে ধরা পড়েছিলেন তিনি। প্রায় এক মাস দুবাইয়ে হাজতবাস করতে হয়েছে ‘সড়ক ২’-এর অভিনেত্রীকে।
তবে তদন্ত জানা যায়, ক্রিসানকে ফাঁসিয়েছেন তারই প্রতিবেশী। মাদক পাচার করা অভিনেত্রীর উদ্দেশ্য ছিল না, এ ব্যাপারে তিনি কিছু জানতেনই না। তাই অবশেষে বেকসুর খালাস পেলেন ক্রিসান।
সুখবরটি পরিবারকে দেওয়া মাত্র আনন্দে লাফিয়ে ওঠেন ক্রিসানের মা প্রেমিলা পেরেইরা। সেই ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়। মেয়েকে নির্দোষ প্রমাণ করার পেছনে মায়েরও কম চেষ্টা নেই! দেশে থেকেই লড়ে গিয়েছিলেন তিনি।
আর অন্য দিকে, ভিডিও কলের আরেক প্রান্তে কেঁদে ভাসাচ্ছেন ক্রিসান। এই চোখে আনন্দাশ্রু। বহু দিন পর পরিবারকে দেখতে পাচ্ছেন, দেশে ফিরতে পারবেন— সেই আনন্দে ব্যাকুল তিনি। মায়ের সঙ্গে তার কথোপকথনের ভিডিও মন ছুঁয়ে গেছে সবার।
ক্রিসানকে মাদকচক্রে ফাঁসানোর অপরাধে গ্রেপ্তার হয়েছেন মুম্বাইয়ের বাসিন্দা অ্যান্থনি পল (৩৫) এবং রাজেশ বুভাত (৩৫)। পল মালাদ এলাকায় একটি বেকারির দোকান চালান। অন্য দিকে, রাজেশ ওরফে রবি আবার নাম করা ব্যাংকের সহকারী ম্যানেজার।
পুলিশ জানতে পেরেছে, হলিউডের এক ওয়েব সিরিজে কাজের সুযোগ পাইয়ে দেওয়ার টোপ দেওয়া হয়েছিল ক্রিসানকে। তার মা প্রেমিলাকেও ঠকানো হয়েছে বলে অভিযোগ। অভিযুক্ত অ্যান্থনি পলই নাকি প্রতিশোধ নিতে চেয়েছিলেন প্রেমিলার বিরুদ্ধে। তাই ফাঁসিয়েছেন তার কন্যাকে।
জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানতে পারে, করোনার সময় প্রতিবেশী প্রেমিলার সঙ্গে কথা কাটাকাটি হয় পলের বোনের। প্রেমিলা পশুপ্রেমী, লকডাউনের মধ্যে পথকুকুরদের যত্ন করতেন খাওয়াতেন— এ নিয়েই সমস্যার সূত্রপাত।
তদন্তের সময় বোঝা যায়, সবটুকুই প্রতিশোধস্পৃহা থেকে পাতা পরিকল্পিত ফাঁদ। যাতে ধরা দিয়েছিলেন কর্মসন্ধানী ক্রিসান।
বুধবার (২৬ এপ্রিল) মুক্তি দেওয়া হলো ক্রিসানকে। ৪৮ ঘণ্টার মধ্যেই দেশে ফিরে আসবেন তিনি, জানিয়েছেন মুম্বাই পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার লক্ষ্মী গৌতম।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat