×
ব্রেকিং নিউজ :
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী কুকি-চিনের নারী শাখার সমন্বয়কসহ দুইজন বান্দরবানের কারাগারে সুনামগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের দাফন সম্পন্ন রাঙ্গামাটির লংগদুতে প্রতিপক্ষের গুলিতে নিহত ২ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরকারের ধারাবাহিকতার জন্যই দেশে এতো উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের শুদ্ধাচার নিশ্চিতকরণ ছাড়া এসডিজি অর্জন সম্ভব নয় : চট্টগ্রামে টিআইবি কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরী সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৫-১৮
  • ৩৮৩৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
অবৈধ গ্যাস পাইপলাইন বিচ্ছিন্নকরণের অভিযানের অংশ হিসেবে গাজীপুরে মোবাইল কোর্ট পরিচালনা করে এক হাজার বাড়ির প্রায় দুই হাজার গ্যাসের চুলার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। বুধবার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেবুন নাহার সকাল থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন।
তিতাস গ্যাসের জোনাল বিপণন অফিস জয়দেবপুরের ব্যবস্থাপক (মিটার ও ভিজিল্যান্স) প্রকৌশলী মোখলেসুর রহমান জানান, মহানগরীর মোগরখাল, ভোগড়া, বাসন সড়ক, জুয়েল মার্কেট এলাকায় ৩টি স্পটের ৯টি পয়েন্টে অবৈধভাবে স্থাপিত পৌনে এক ইঞ্চি, এক ইঞ্চি, দুই ইঞ্চি ও তিন ইঞ্চি ব্যাসের দুই কিলোমিটার পাইপ লাইনের সংযোগস্থলসহ ১৩০ মিটার পাইপ লাইন অপসারণ করে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ফলে প্রায় এক হাজার বাড়ির আনুমানিক দুই হাজার অবৈধ চুলায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অভিযান পরিচালনাকালে মোবাইল কোর্ট কর্তৃক অবৈধভাবে গ্যাস ব্যবহারের দায়ে ৫ জন আবাসিক গ্যাস গ্রহণকারীকে ১ লাখ ১৫ হাজার টাকা অর্থদ- করা হয়।
তিনি আরও জানান, যারা অবৈধভাবে গ্যাস সংযোগ গ্রহণ করেছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া গাজীপুর জেলা প্রশাসনের সহায়তায় মোবাইল কোর্টের মাধ্যমে নিয়মিতভাবে অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। অভিযান পরিচালনাকালে প্রকৌশলী মো. আসাদুজ্জামান আজাদ ও প্রকৌশলী কেএইচ ফয়সাল আহমেদ, প্রকৌশলী মো. রাকীব হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat