×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০৫-১৯
  • ৯১৪৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নানা বিতর্ক ছাপিয়ে অবশেষে মুক্তির দিন গুণছে কৃতি শ্যানন-প্রভাস জুটির ‘আদিপুরুষ’। সবকিছু ঠিক থাকলে আসছে ১৬ জুন প্রেক্ষাগৃহে দর্শক মাতাবে সিনেমাটি। নির্মাতাদের দাবি, এই মহাকাব্যিক গল্প দর্শককে মোহিত করবে এবং রহস্য, ড্রামা, অ্যাকশনে ভরপুর এক দুনিয়ায় নিয়ে যাবে। তাদের দাবির সঙ্গে অনেকটা মিলও খুঁজে পাওয়া যাচ্ছে।
এরইমধ্যে সিনেমাটির ট্রেলার এবং সদ্য মুক্তি পাওয়া পোস্টার দারুণ কৌতূহল তৈরি করেছে সিনেপ্রেমীদের মাঝে। নতুন পোস্টারে দেখা যাচ্ছে, রাঘব চরিত্রে প্রভাস ধনুক চালাচ্ছেন এবং বজরং অর্থাৎ দেবদত্ত নাগের ওপরে দাঁড়িয়ে আছেন। এছাড়াও প্রথম লুকে অনুরাগীদের নজর কেড়েছিলেন অভিনেত্রী কৃতি। 
পোস্টারটি সামনে আসতেও নেটিজেনরা ইতিবাচক মন্তব্য করতে দেরি করছেন না। ওম রাউত পরিচালিত এ সিনেমাটিতে ভগবান রামের চরিত্রে দেখা যাবে প্রভাসকে, সীতার চরিত্রে কৃতী শ্যানন ও লঙ্কেশের চরিত্রে দেখা যাবে সাইফ আলী খানকে। সব মিলিয়ে সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলবে বলেই মনে করছেন সংশ্লিষ্টরা। এদিকে মুক্তির তারিখ চূড়ান্ত হওয়ায় দারুণ উচ্ছ্বসিত কৃতি বলেন, ‘একের পর এক বিতর্ক হতাশা তৈরি করেছিল। কঠোর পরিশ্রম করে যাদের জন্য কাজ করি তারা যদি নেতিবাচক আলোচনায় মত্ত থাকে তাহলে খারাপ লাগাটাও স্বাভাবিক। 
তবে অবশেষে সিনেমাটি মুক্তি পাচ্ছে! খবরটি শোনার পর কতটা ভালো লাগছে বলে বোঝানো যাবে না। পর্দায় সীতাকে দেখার তর সইছে না।’ অন্যদিকে সিনেমাটিতে বেশকিছু আধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। যার জন্য ৫-৬ মাস অতিরিক্ত পরিশ্রম করা হয়েছে বলে জানান নির্মাতা ওম রাউত। তিনি আরও জানান, সিনেমাটিকে বাস্তব রূপ দিতে প্রচুর ভিজ্যুয়াল এফেক্ট ব্যবহার করা হয়েছে। যা সাধারণত হলিউড সিনেমায় দেখা যায়। সেই জায়গা থেকে ভারতীয় সিনেমায় এ ধরনের কাজ এটাই প্রথম। দর্শকরা সিনেমাটি দেখার পর মুগ্ধ হবেন, এমনটাই প্রত্যাশা করছেন নির্মাতা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat