×
ব্রেকিং নিউজ :
দুই-একটা ট্রেন বাদে আজ ৩০টা ট্রেন সময়মতো ছেড়ে গেছে : রেলপথ মন্ত্রী অবসরে গেলেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চেয়ারম্যান বিচারপতি আবু আহমেদ জমাদার রাঙ্গামাটিতে শিশু হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড জমে উঠেছে খাগড়াছড়ির কোরবানীর হাট: প্রাকৃতিকভাবে পালন করা গরুর চাহিদা সমতলেও নেদারল্যান্ডসকে হারিয়ে সুপার এইটের পথে বাংলাদেশ জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা কাদের, উপনেতা আনিসুল ও রওশনকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বায়ুদূষণ রোধে আইনের যথাযথ ব্যবহার ও বাস্তবায়ন জরুরি : স্থানীয় সরকার মন্ত্রী ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তায় ৮টি পয়েন্টে নিয়ন্ত্রণ কক্ষ কাজ করছে স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরেছেন ওবায়দুল কাদের সরকার হয়রানি বিহীন ভূমিসেবা নিশ্চিত করেছে : ভূমিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৫-১৯
  • ৯২৪১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নানা বিতর্ক ছাপিয়ে অবশেষে মুক্তির দিন গুণছে কৃতি শ্যানন-প্রভাস জুটির ‘আদিপুরুষ’। সবকিছু ঠিক থাকলে আসছে ১৬ জুন প্রেক্ষাগৃহে দর্শক মাতাবে সিনেমাটি। নির্মাতাদের দাবি, এই মহাকাব্যিক গল্প দর্শককে মোহিত করবে এবং রহস্য, ড্রামা, অ্যাকশনে ভরপুর এক দুনিয়ায় নিয়ে যাবে। তাদের দাবির সঙ্গে অনেকটা মিলও খুঁজে পাওয়া যাচ্ছে।
এরইমধ্যে সিনেমাটির ট্রেলার এবং সদ্য মুক্তি পাওয়া পোস্টার দারুণ কৌতূহল তৈরি করেছে সিনেপ্রেমীদের মাঝে। নতুন পোস্টারে দেখা যাচ্ছে, রাঘব চরিত্রে প্রভাস ধনুক চালাচ্ছেন এবং বজরং অর্থাৎ দেবদত্ত নাগের ওপরে দাঁড়িয়ে আছেন। এছাড়াও প্রথম লুকে অনুরাগীদের নজর কেড়েছিলেন অভিনেত্রী কৃতি। 
পোস্টারটি সামনে আসতেও নেটিজেনরা ইতিবাচক মন্তব্য করতে দেরি করছেন না। ওম রাউত পরিচালিত এ সিনেমাটিতে ভগবান রামের চরিত্রে দেখা যাবে প্রভাসকে, সীতার চরিত্রে কৃতী শ্যানন ও লঙ্কেশের চরিত্রে দেখা যাবে সাইফ আলী খানকে। সব মিলিয়ে সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলবে বলেই মনে করছেন সংশ্লিষ্টরা। এদিকে মুক্তির তারিখ চূড়ান্ত হওয়ায় দারুণ উচ্ছ্বসিত কৃতি বলেন, ‘একের পর এক বিতর্ক হতাশা তৈরি করেছিল। কঠোর পরিশ্রম করে যাদের জন্য কাজ করি তারা যদি নেতিবাচক আলোচনায় মত্ত থাকে তাহলে খারাপ লাগাটাও স্বাভাবিক। 
তবে অবশেষে সিনেমাটি মুক্তি পাচ্ছে! খবরটি শোনার পর কতটা ভালো লাগছে বলে বোঝানো যাবে না। পর্দায় সীতাকে দেখার তর সইছে না।’ অন্যদিকে সিনেমাটিতে বেশকিছু আধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। যার জন্য ৫-৬ মাস অতিরিক্ত পরিশ্রম করা হয়েছে বলে জানান নির্মাতা ওম রাউত। তিনি আরও জানান, সিনেমাটিকে বাস্তব রূপ দিতে প্রচুর ভিজ্যুয়াল এফেক্ট ব্যবহার করা হয়েছে। যা সাধারণত হলিউড সিনেমায় দেখা যায়। সেই জায়গা থেকে ভারতীয় সিনেমায় এ ধরনের কাজ এটাই প্রথম। দর্শকরা সিনেমাটি দেখার পর মুগ্ধ হবেন, এমনটাই প্রত্যাশা করছেন নির্মাতা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat