×
ব্রেকিং নিউজ :
বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে : ওবায়দুল কাদের দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রী আহ্বান জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুণের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে : পরিবেশমন্ত্রী সাবের চৌধুরী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী নাটোরে শিশু একাডেমির প্রশিক্ষণার্থীদের শিক্ষা সফর বাংলার বাঘ নামে পরিচিত হক সাহেব ছিলেন গণমানুষের নেতা : রাষ্ট্রপতি শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকী আগামীকাল উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি ২৮ এপ্রিল ‘জাতীয় আইনগত সহায়তা দিবস’ সবার জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করা প্রধানমন্ত্রীর অঙ্গীকার : অর্থ প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৫-২০
  • ৪৬৮৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন দেশের সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে।
আজ  বিকেলে জেলার বিরল উপজেলায় সাবইল-রামচন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত ৪ তলা আধুনিক শিক্ষা ভবনের উদ্বোধনকালে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ‘১৯৭৫ থেকে ১৯৯৬ পর্যন্ত সামরিক শাসনে দেশ পরিচালনা করা হয়েছে। কিন্তু বর্তমানে সংবিধান অনুযায়ী দেশ পরিচালনা হচ্ছে। আগামী নির্বাচন হবে সংবিধানের আলোকেই।’
তিনি আরো বলেন, ৩০ লাখ শহীদের রক্ত ও ২ লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে পাওয়া  সংবিধান নিয়ে যদি কেউ খেলাধুলা করার চেষ্টা করে, তাহলে জনগণ তাদের ক্ষমা করবে না।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রহমানের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে আরো বক্তব্য রাখেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, দিনাজপুরের নির্বাহী প্রকৌশলী শাহীনুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বিরল পৌর মেয়র সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কাশেম অরু।
খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাংলাদেশের শাসন ব্যবস্থায় জনগণের ভোটার অধিকার বাস্তবায়ন করেছেন। এখন দেশের জাতীয় ও স্থানীয় সরকারে সব ভোটে ভোটারগণ সাচ্ছন্দে কোন বাধা ছাড়াই ভোট কেন্দ্রে গিয়ে নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নিরাপদে বাড়ী ফিরতে পারছেন।
প্রতিমন্ত্রী আরো বলেন, বিএনপি-জামায়াতের তান্ডবের বাস্তব প্রমাণ দিনাজপুর সদর উপজেলার কর্ণাই সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে আসা সংখ্যালঘু পরিবারে নারী পুরুষের ওপর অমানবিক নির্যাতন চালিয়ে তাদের আসল রূপ প্রকাশ করেছিল। ওই দৃশ্য সারা বিশে^র মানুষ টেলিভিশনে দেখে বিএনপি-জামায়াত নেতাদের ধিক্কার দিয়েছিল। এখন তারা জোর করে পূর্বের মত ভোট কেন্দ্র দখল করে ক্ষমতায় যেতে চায়। কিন্তু দেশের মানুষ তাদেরকে সেই সুযোগ আর দেবে না।
এর আগে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ৩ কোটি ৪৪ লাখ টাকা ব্যয়ে নির্মিত ৪তলা আধুনিক একাডেমিক ভবনের উদ্বোধন করেন খালিদ মাহমুদ চৌধুরী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat