×
ব্রেকিং নিউজ :
দেশের মধ্যাঞ্চলে বিস্ফোরণের পর ‘বিদেশ থেকে হামলার খবর পাওয়া যায়নি’: ইরানের মিডিয়া মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জাতির পিতার সমাধিতে রেলওয়ের নবনিযুক্ত মহাপরিচালকের শ্রদ্ধা শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নির্বাপন নওগাঁয় কৃষিকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তেহরানের ২টি বিমানবন্দরে আবারো ফ্লাইট চালু জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস-এর মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক প্রধানমন্ত্রী ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন: অর্থমন্ত্রী রাঙ্গামাটিতে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাশের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
  • প্রকাশিত : ২০২৩-০৫-২৫
  • ২১৬৫১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মোঃ শামসুল হক টুকু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কমিউনিটি ক্লিনিক চালু করায় জাতিসংঘ তাঁর ভূয়সী প্রশংসা করেছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য সেবাকে জনগণের দোরগোড়োয় পৌঁছে দিয়েছেন উল্লেখ করে ডেপুটি স্পিকার বলেন, তিনি (শেখ হাসিনা) কমিউনিটি ক্লিনিক চালু করে সাধারণ মানুষের সার্বক্ষণিক প্রাথমিক চিকিৎসা প্রাপ্তি নিশ্চিত করেছেন। জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে সাধারণ মানুষের জন্য চোখের উন্নততর চিকিৎসা প্রাপ্তির ব্যবস্থা রয়েছে।
শামসুল হক টুকু তাঁর শুভ জন্মদিন উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার সকালে পাবনার বেড়া উপজেলায় বৃশালিখায় নিজ বাসভবনে বিনামূল্যে চোখের ছানি অপারেশনের জন্য রোগী বাছাইয়ের লক্ষ্যে আয়োজিত চক্ষু ক্যাম্প’র উদ্বোধনী অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
বেড়ার বৃশালিখায় ডেপুটি স্পিকারের বাসভবনে পল্লী একতা উন্নয়ন সংস্থা (রুডো) ও এসিস্ট্যান্ট ফর সোশ্যাল নেটওয়ার্কিং এন্ড একটিভিটিজ’র (আশনা) উদ্যোগে এ ক্যাম্প পরিচালনা করা হয়। 
আশনা'র নির্বাহী পরিচালক মুসলিমা শামস্ বনির সভাপতিত্বে ও রুডো’র নির্বাহী পরিচালক মোঃ শামীম রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল হক, বেড়ার পৌর মেয়র এ্যাডভোকেট আসিফ সামস্ রঞ্জন ও সাঁথিয়ার পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু । 
স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat