×
ব্রেকিং নিউজ :
সামষ্টিক অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য : অর্থ প্রতিমন্ত্রী বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেফতার ৭ জন কারাগারে জিম্বাবুয়ে সিরিজের জন্য বিসিবির প্রাথমিক দল ঘোষণা বান্দরবানের থানচি, রোমা ও রোয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত আগামীকাল ব্যাংককের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী রাজস্ব আয় ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস
  • প্রকাশিত : ২০২৩-০৬-০২
  • ৪৮৭৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
আদাহ শর্মা অভিনীত ভারতীয় বিতর্কিত চলচ্চিত্র ‘দ্য কেরালা স্টোরি’ বক্স অফিসে বিস্ময় সৃষ্টি করেছে। এখনও প্রেক্ষাগৃহে চলছে সিনেমাটি। সেইসঙ্গে সমান তালে চলছে আলোচনা-সমালোচনা।
সম্প্রতি এই অভিনেত্রী শুটিং সেট থেকে নিজের কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে তার মুখ, কনুই এবং হাঁটু ক্ষতবিক্ষত দেখা গেছে। তিনি কতটা চরম পরিস্থিতিতে ছবিটি শুটিং করেছিলেন, সে সম্পর্কে জানিয়েছেন। ছবির শুটিংয়ের সময় তিনি ৪০ ঘণ্টা এক ফোঁটা পানিও পান করেননি।
কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে তিনি লিখেছেন, 'দ্য কেরালা স্টোরি' সিক্রেট থেকে সানকিসড, পরে ও আগে ফাটা ঠোঁট...মাইনাস ১৬ ডিগ্রিতে ৪০ ঘণ্টা পানি ছাড়া...।
অভিনেত্রী আদাহ শর্মা ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, একজন অভিনেত্রী হিসাবে এমন কিছু করা আনন্দের, যা আমাকে মানসিক ও শারীরিকভাবে চাপ দেবে। আমি যতটা সম্ভব বিশ্বাসযোগ্য করে নিজেকে উপস্থাপন করতে চেয়েছি। আমি বড় ভোজনরসিক এবং সাধারণত দিনে পাঁচ লিটার পানি পান করি। তাই শুটিংয়ে বিষয়টি কঠিন ছিল। কিন্তু আপনি যদি ভালোভাবে কাজে মন দেন, তবে সবকিছুই সম্ভব।
সিনামার একটি অংশে আফগানিস্তানের সন্ত্রাসী শিবির থেকে আদাহকে পালিয়ে যেতে দেখা যায়। তিনি বলেন, আমরা কঠিন পরিস্থিতিতে মাইনাস ১৬ ডিগ্রি এবং খুব কম অক্সিজেনের মধ্যে শুটিং করেছি। ইউনিটের সদস্যরা অসুস্থ বলে ডাকছিল আমাকে। কিন্তু আমি খাবার এবং পানি ছাড়াই ভালোভাবে কাজ করে যাচ্ছিলাম।
ভারতীয় সংবাদমাধ্যম বলছে, দ্য কেরালা স্টোরিতে দেখানো হয়েছে, কীভাবে কেরালার নারীদের 'জোর করে ধর্মান্তরিত' করা হয় এবং জঙ্গিগোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস) তাদের নিয়োগ দেয়। গত ৫ মে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ভারতের রাজনৈতিক আলোচনাকে মেরুকরণ করা সিনেমাটি।
বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে উত্তেজনার আশঙ্কায় গত ৮ মে পশ্চিমবঙ্গ সরকার ছবিটি নিষিদ্ধ ঘোষণা করে। তামিলনাড়ুর প্রেক্ষাগৃহগুলো আইন-শৃঙ্খলা পরিস্থিতি এবং কম দর্শক উপস্থিতির কথা উল্লেখ করে ৭ মে থেকে সিনেমাটির প্রদর্শনী বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে।
গত ১৬ মে ভারতের সুপ্রিম কোর্ট পশ্চিমবঙ্গ সরকারের আদেশে সিনেমাটি প্রদর্শনীর ওপর স্থগিতাদেশ জারি করে এবং তামিলনাড়ুতে সিনেমাপ্রেমীদের নিরাপত্তা নিশ্চিত করতে বলে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat