×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০৬-০৩
  • ৩৪৫১০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন,  ২০২৩-২০২৪ অর্থবছরের প্রস্তাবিত বাজেট দেশের অর্থনৈতিক মন্দা কাটিয়ে উঠার বাজেট।
তিনি বলেন, প্রস্তাবিত বাজেট নিয়ে বিএনপি না বুঝেই কথা বলছে। বাজেটের কোন জায়গায় কি বলা আছে, কোন ধারায় কি আছে তা না জেনেই মন্তব্য করেছে।
হানিফ আজ শনিবার কুষ্টিয়া মেডিকেল কলেজে নির্মাণাধীন চলমান কাজের সর্বশেষ অগ্রগতি পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জাবাবে এ কথা বলেন।
মাহবুব উল আলম হানিফ বলেন, বাজেট সম্পর্কে পুরো ধারণা না থেকেই বিএনপি নেতা আমির খসরু মাহমুদ চৌধুরী বাজেট সম্পর্কে সাংবাদিক সম্মেলন করে গণবিরোধী বলে মন্তব্য করেছেন। এটা তাদের চিরাচরিত স্বভাব।
তিনি বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধে বিশ্বে যে মন্দাভাব চলছে। এবং করোনাকালীন যে অর্থনৈতিক সংকট শুরু হয়েছিল। সেই অর্থনৈতিক মন্দা কাটিয়ে উঠতেই এ বাজেট প্রণয়ন করা হয়েছে। বিএনপির পূর্বের ন্যায় মিথ্যাচার করছে।
নির্বাচন প্রসঙ্গে হানিফ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন যথাসময়ে এবং সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে। যারা নির্বাচনে অংশ নিবে না তাঁরা রাজনৈতিক সংকটে পড়বে।
এ সময় সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. দেলদার হোসেন, সাবেক অধ্যক্ষ ডা. এস এ মুসতানজীদ, কুষ্টিয়া ২শ ৫০ শর্য্যার হাসপাতালেরর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তাপস কুমার সরকার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমন, গণপুর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জাহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে বিকেলে তিনি পিটিআই রোডস্থ নিজ বাসভবনে সদর উপজেলার আইলচারায় ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat