×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০৬-০৭
  • ৩৩২৯১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
সিলেটে সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।
প্রতিমন্ত্রী আজ বুধবার এক শোকবার্তায় নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। তিনি আহতদের দ্রুত সুস্থ্যতা কামনা করেন।
প্রতিমন্ত্রী সিলেটের ওসমানীনগরে একটি বৃত্তি প্রদান অনুষ্ঠান এবং বিয়ানীবাজারে শেওলা স্থলবন্দরের উদ্বোধনের জন্য আজ সকালে সিলেটে এসে পৌঁছেন। সিলেট সফররত প্রতিমন্ত্রী দুর্ঘটনার খবর পেয়ে বিমানবন্দর থেকে সরাসরি সিলেটে এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে হতাহতদের দেখতে যান এবং আহতদের চিকিৎসার খোঁজখবর নেন।
তিনি বলেন, আমাদের প্রথম কাজ নিহতদের চিহ্নিত করে তাদের পরিবারের নিকট হস্তান্তর করা, তাদের দাফন কাফনের ব্যবস্থা করা। তিনি বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সরকার থাকবে। তিনি সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।
উল্লেখ্য, আজ বুধবার ভোরে সিলেটে সড়ক দুর্ঘটনায় ১৫ জন নির্মাণ শ্রমিক নিহত হন এবং ২০ জনের মত আহত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat