×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৩-০৭-০৪
  • ৬৫৭৯৩৫৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
অভিনয় ও ফিটনেস দিয়ে এখনো আলোচনায় থাকেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। ফিটনেসের কথা উঠলে বলিউডে যাদের নাম প্রথমেই আসে, তাদের মধ্যে শিল্পা অন্যতম। ৪৮বছরের এ অভিনেত্রী প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে তার টোনড ফিগার, খাঁজ কাটা অ্যাবস, যোগা, জিম করার সময়ের বিভিন্ন ছবি শেয়ার করে ভক্ত হৃদয়ে ঝড় তোলেন। সম্প্রতি টোনড ফিগারের অধিকারিনী শিল্পা শেট্টি ফটো সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়েছেন। আর সেই ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের।
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, রবিবার গুরুগাঁও ফিল্ম সিটিতে লেন্সবন্দি হয়েছেন শিল্পা শেঠি। ইন্ডিয়াস গট ট্যালেন্টের সেটে ঢোকার মুখে শিল্পা পেট কাটা টুকটুকে লাল পা চেরা এবং এক কাঁধ খোলা আউটফিটে আউটফিটে বোল্ড লুকে ধরা দেন পঞ্চাশ ছুঁই ছুঁই বলি এই নায়িকা। শেয়ার করা শিল্পার এই ভিডিও নেটদুনিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে।
ভিডিওতে শিল্পার খাঁজ কাটা অ্যাবস দেখে এক নেটিজেনের মন্তব্য, ‘এখনও পর্যন্ত তিনি এতটা ফিট! এর জন্য অনেক পরিশ্রমও করতে হয়। এই মহিলা অনুপ্রেরণা’। অপর একজনের মন্তব্য, ‘ওর ড্রেসিং সেন্সও অসাধারণ’। কারও মন্তব্য, ‘কোন সন্দেহ নেই... এই বয়সেও তাকে বিস্ফোরক দেখাচ্ছে’।
রোজ হাজার কাজের ব্যস্ততা থাকলেও তার রুটিনে সবচেয়ে আগে ব্যায়াম, তারপর অন্য কিছু।‌ পরিস্থিতি যাই হোক, ব্যয়াম ছাড়া তিনি থাকতে পারেন না। নিজের বাগান বা জিমে শরীরচর্চার ছবি ও ভিডিও নিয়ে প্রায়ই হাজির হন সোশ্যাল মিডিয়ার পেজে।
‘বাজিগর’ (১৯৯৩) ছবিটি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল শিল্পার। রোহিত শেঠি পরিচালিত ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ শীঘ্রই দেখা যাবে তাকে। এ কাজে তার সহ-অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা এবং বিবেক ওবেরয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat