×
ব্রেকিং নিউজ :
মধ্যপ্রাচ্যের সংঘাতময় পরিস্থিতি দেশের অর্থনীতিতে প্রভাব ফেলতে পারে : প্রধানমন্ত্রী বিএনপির নির্বাচন বর্জনের রাজনীতি আত্মহননমূলক : পররাষ্ট্রমন্ত্রী বাঙ্গালির আত্মপরিচয় বিকাশের মূলেই রয়েছে রবীন্দ্রনাথ ও বঙ্গবন্ধুর নিবিড় সম্পর্ক : স্পিকার রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী এমপি রবীন্দ্রনাথ ঠাকুরের জীবনাদর্শ শোষণ-বঞ্চনামুক্ত ও অসাম্প্রদায়িক সমাজ বিনির্মাণে অনুপ্রেরণা যোগায় : ভূমিমন্ত্রী কৃষিপণ্য সংরক্ষণে আধুনিক হিমাগার নির্মাণ করবে সরকার : বাণিজ্য প্রতিমন্ত্রী এই মুহূর্তে চালের দাম বাড়ার কোনো সম্ভাবনা নেই : খাদ্যমন্ত্রী মহাখালীতে চিরচেনা যানজটের রূপ পাল্টেছে : স্বস্তিতে নগরবাসী ড. ওয়াজেদ কর্মের জন্য ভবিষ্যৎ প্রজন্মের কাছে অনুপ্রেরণার উৎস হিসেবে বেঁচে থাকবেন : রাষ্ট্রপতি
  • প্রকাশিত : ২০২৩-০৭-০৬
  • ৫৪৭০৬৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ফেনী জেলা ও দায়রা আদালত প্রাঙ্গনে বিচারপ্রার্থীদের বিশ্রামাগার 'ন্যায়কুঞ্জ'র ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ন্যায়কুঞ্জের ভিত্তিপ্রস্থরের ফলক উন্মোচন করেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি বোরহানউদ্দিন।
অনুষ্ঠানে বিচারপতি বোরহানউদ্দিন বলেন, দেশের উন্নয়নে ন্যায়ের শাসনের বিকল্প নেই। ন্যায় বিচার প্রার্থীদের সুবিধার্থে দেশের সবকটি জেলা আদালতে এমন বিশ্রামাগার নির্মাণ হচ্ছে।
আদালত সূত্রে জানা গেছে, ৫০ লাখ টাকা ব্যয়ে নির্মিত হবে ন্যায়কুঞ্জ।
ফেনীর সিনিয়র জেলা ও দায়রা জজ এএসএম রুহুল ইমরানের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আতাউল হক, পুলিশ সুপার জাকির হাসান,  অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ রেজাউল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অভিষেক দাস, যুগ্ম জেলা ও দায়রা জজ বেলাল ঊদ্দিন ও খাইরুন্নেসা প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat